পুরোহিত হত্যা মামলায় তিনজন রিমান্ডে

প্রকাশিত: 10:01 AM, February 27, 2016

পুরোহিত হত্যা মামলায় তিনজন রিমান্ডে

BOBপ্রান্তডেস্ক: পঞ্চগড়ের দেবীগঞ্জে মঠের পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যাকাণ্ডের ঘটনায় পৃথক দুইটি মামলায় গ্রেফতার তিন আসামির প্রত্যেককে ১৮ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ।
শনিবার দুপুরে শুনানি শেষে দেবীগঞ্জ আমলি আদালত-২ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মারজিয়া খাতুন এই আদেশ দেন।
এর আগে আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আয়ুব আলী দুই মামলায় প্রত্যেকর ১০ দিন ও ২০ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চান।
রিমান্ডের আবেদনপ্রাপ্ত আসামিরা হলেন- দেবীগঞ্জের সুন্দরদীঘি ইউনিয়নের কালিরডাংগা গ্রামের হারিজ আলী, একই উপজেলার দন্ডপাল ইউনিয়নের প্রধানাবাদ গ্রামের রমজান আলী এবং উপজেলা সদরের কামাত পাড়া গ্রামের আলমগীর হোসেন।
গত বৃহষ্পতিবার গভীর রাতে পুলিশের একটি বিশেষ দল বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে। এর আগে একই মামলায় গ্রেফতার অপর তিন আসামির প্রত্যেককে ১৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন একই আদালত। পুলিশি জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ এই আসামিদের গ্রেফতার করে।
এদিকে পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যাকাণ্ডের ঘটনার প্রতিবাদে জেলা পূজা উৎযাপন পরিষদের ডাকে শনিবার শহরের শেরে বাংলা পার্ক মোড়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচিতে হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদসহ বিভিন্ন সংগঠনের কর্মী সমর্থকরা অংশ নেন।
গত ২১ ফেব্রুয়ারি রোববার সকালে দেবীগঞ্জ উপজেলা সদরের করতোয়ার পাশে শ্রীশ্রী সন্ত গৌড়ীয় মঠের পুরোহিত মহারাজ জগেশ্বর রায়কে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় গোপাল চন্দ্র রায় নামে এক পূজারি গুলিবিদ্ধ হন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 3 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ