গণতান্ত্রিক রাষ্ট্রে দল ও সরকারের মধ্যে সমন্বয় প্রয়োজন: আশরাফ

প্রকাশিত: 6:19 AM, February 26, 2016

গণতান্ত্রিক রাষ্ট্রে দল ও সরকারের মধ্যে সমন্বয় প্রয়োজন: আশরাফ

011_195595প্রান্ত ডেস্ক:গণতান্ত্রিক রাষ্ট্রে দল এবং সরকারের মধ্যে সমন্বয় প্রয়োজন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।
বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে সাবেক সংসদ সদস্য মতিউর রহমান ও জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।
কমিটি ঘোষণার আগে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ‘তিন বছর পর পর সম্মেলন করার কথা। সুনামগঞ্জে সম্মেলন হচ্ছে ১৭ বছর পর। এই ১৭ বছরে ৪ বার সম্মেলন হওয়ার কথা ছিল। সময় মতো সম্মেলন হলে দলও শক্তিশালী হয়। নতুন নেতৃত্ব বের হওয়ার সুযোগ তৈরি হতো।’
তিনি বলেন, ‘গণতান্ত্রিক রাষ্ট্রে দল এবং সরকারের মধ্যে সমন্বয় প্রয়োজন। সুনামগঞ্জ জেলায় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হওয়ার যোগ্যতা কার আছে সে বিষয়ে আওয়ামী লীগ সভাপতি নিজেই খোঁজ খবর নেন, যাচাই-বাছাই করেন।’
এর আগে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুটের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু, কেন্দ্রীয় কমিটির সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 12 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ