নির্ধারিত সময়ে খেলা শুরু হওয়া নিয়ে শঙ্কা

প্রকাশিত: 7:09 PM, March 6, 2016

এশিয়া কাপের ফাইনালে আর কিছুক্ষণের মধ্যে শুরু হবে বাংলাদেশ বনাম ভারতের ক্রিকেটযুদ্ধ। কিন্তু ম্যাচটি নিয়ে কিছুটা শঙ্কা দেখা দিয়েছে। মিরপুরসহ পুরো ঢাকায় কালবৈশাখীর সঙ্গে ভারি বৃষ্টি শুরু হয়েছে, বিদ্যুৎ চমকে উঠছে। বর্তমানে পুরো স্টেডিয়াম বিদ্যুৎবিহীন অবস্থায় রয়েছে।

ফিল্ডে এখনও বেশ পানি জমে আছে। স্টেডিয়ামে চারটি ফ্লাডলাইটের মধ্যে তিনটিই বন্ধ। একটি জ্বলছে। স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনের ফ্রেমের একাংশ ঝড়ে উড়ে গেছে। ফলে খেলা শুরু হতে দেরি হতে পারে।
আবহাওয়া অফিস থেকে জানানো হয়েছে, রাজশাহী, যশোর, পাবনা ও টাঙ্গাইল হয়ে ঝড়টি ঢাকার দিকে এগিয়ে আসে। ঢাকার বাইরে এর গতিবেগ ছিল ঘণ্টায় ৫০-৬০ কিমি। ঢাকায় ঝড়টির গতিবেগ ঘণ্টায় ৬০-৭০ কিলোমিটার।
এর আগে রবিবার দুপুরের পর থেকে মিরপুরের আকাশে মেঘ দেখা গেলেও তা ধীরে ধীরে কেটে যায়। তবে বিকেল পৌনে ৬টার দিকে মিরপুর এলাকায় গুঁড়িগুঁড়ি বৃষ্টি নামে। বৃষ্টি নামতেই পিচ কাভার দিয়ে ঢেকে দিয়েছে স্টেডিয়াম কর্তৃপক্ষ।
রবিবার (০৬ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচটি শুরু হওয়ার কথা। ম্যাচ দেখতে ইতোমধ্যে স্টেডিয়াম এলাকায় জনতার ঢল নেমেছে। তবে কেবল স্টেডিয়ামই নয়, সারা বাংলাদেশের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে টেলিভিশন সেটের সামনে। তবে ঝড়-বৃষ্টি শুরু হওয়ায় ম্যাচটি নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।
সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 21 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ