ছাতকে দোলার বাজার ইউনিয়নে বি,এন,পি মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূরুল আলমের নির্বাচনী গণসংযোগ!!!

প্রকাশিত: 1:46 PM, March 6, 2016

ছাতকে দোলার বাজার ইউনিয়নে বি,এন,পি মনোনীত চেয়ারম্যান  প্রার্থী নূরুল আলমের নির্বাচনী গণসংযোগ!!!

জুনেদ আহমদ(রুনু) : দক্ষিণ ছাতক প্রতিনিধি
ছাতকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার ১০নং দোলার বাজার ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী তরুণ সমাজ সেবক সিলেট মহানগর ছাএদল নেতা নূরুল আলম।
শনিবার দিনব্যাপী ইউনিয়নের মঈন পুর বাজারে, মোহাম্মদ পুর, রহিম পুর, রামপুর গ্রামে গণসংযোগকালে তিনি বলেন- দোলার বাজার ইউনিয়নকে একটি সমৃদ্ধশালী মডেল ইউনিয়নে রূপান্তরিত করার লক্ষ্যে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি ।  জনগনের সেবায় নিজেকে সবসময় নিয়োজিত রাখবো, আমি আপনাদের সকলের সমর্থন আর আন্তরিক সহযোগিতা ও ধানের শীষে ভোট  চাই  । আপনাদের সহযোগিতায় আপনাদের ভোটে আমি  চেয়ারম্যান নির্বাচিত হলে নিজের সততা আর যোগ্যতা দিয়ে যুব সমাজের বেকারত্ব দূরীকরন সহ দোলার বাজার ইউনিয়নকে একটি আদর্শ ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করবো।
এ সময় সঙ্গে ছিলেন বিশিষ্ট মুরব্বী সাবেক মেম্বার  মাষ্টার নজরুল ইসলাম, বিএনপি নেতা মাষ্টার মতিউর রহমান (রুহেল), উপজেলা বিএনপি নেতা জাম্মান আহমদ, উপজেলা যুবদল নেতা উসমান, বি,এন,পি নেতা শফিকুল হক দুপুর, যুবদল নেতা নিজাম, শাহ রিজন আলম পীর, হেলিনূর, আজিম শাহ, নুর ইসলাম, ইসলাম উদ্দীন, মানিক মিয়া, মাসুম, মকসুদ,  সাজ্জাদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 27 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ