দৈনিক প্রভাতবেলা অফিসে হামলা ভাংচুর : সাংবাদিক আহত

প্রকাশিত: 11:15 AM, March 2, 2016

দৈনিক প্রভাতবেলা অফিসে হামলা ভাংচুর : সাংবাদিক আহত

মাসুদ আরিয়ান : দৈনিক প্রভাতবেলা অফিসে হামলা ও ভাংচুর চালিয়েছে এক দল সন্ত্রাসী। গতকাল মঙ্গলবার সন্ধ্যা রাতে নগরীর সোবহানিঘাটস্থ সিলেট ট্রেড সেন্টারে পত্রিকার কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীদের হামলায় পত্রিকার স্টাফ রিপোর্টার মাসরুর রাসেল আহত হন। তাকে নগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ১০/১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ সংবাদ সংক্রান্ত বিষয়ে আলাপের কথা বলে প্রভাতবেলা অফিসে প্রবেশ করে। অফিসে ঢুকেই তারা অশ্লীল ভাষায় গালিগালাজ ও ভাংচুর শুরু করে। এসময় তাদের নিবৃত্ত করার চেষ্ঠা করলে পত্রিকার স্টাফ রিপোর্টার মাসরুর রাসেলকে মারধর করে সন্ত্রাসীরা। তাদের এলোপাতাড়ি হামলায় মাসরুর রাসেল গুরুতর আহত হলে তাকে নিকটস্থ একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে, ১০/১৫ মিনিট ধরে তান্ডব চালিয়ে সন্ত্রাসী চক্র প্রভাতবেলা অফিসের কম্পিউটার, চেয়ার, টেবিলসহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে। সন্ত্রাসীরা পার্শ্ববর্তী শাহজালাল দারুস সুন্নাহ ইয়াকুবিয়া মাদ্রাসার ছাত্র বলে নিজেদের পরিচয় দেয়। হামলা ও ভাংচুরশেষে তারা ওই মাদ্রাসার ক্যাম্পাসে ঢুকে যায়।
এদিকে, খবর পেয়ে সিলেট প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ গণমাধ্যম কর্মীরা ঘঠনাস্থলে ছুটে যান। এসময় কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির, সাবেক সভাপতি মুকতাবিস উন নূর, সাধারন সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, সহ সাধারন সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, সাবেক সহ সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ প্রমুখ। রাতে প্রভাতবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল বাদী হয়ে কোতয়ালী থানায় একটি এজাহার দায়ের করেন। থানার ওসি সোহেল আহমদ এজাহার পাওয়ার সত্যতা নিশ্চিত করে আইনানাুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 32 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ