জামায়াতের চেয়ারম্যান প্রার্থীকে গণপিটুনি

প্রকাশিত: 1:49 AM, March 1, 2016

জামায়াতের চেয়ারম্যান প্রার্থীকে গণপিটুনি

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়ন পরিষদে জামায়াত মনোনীত চেয়ারম্যান প্রার্থী সহ জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে গণপিটুনি দিয়ে পুলিশে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উলানিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। যদিও পুলিশের দাবি, আটককৃতরা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা করছিল। তাদের কাছে তিনটি চাকু পাওয়া গেছে।

আটককৃতদের মধ্যে মাওলানা সিদ্দিকুর রহমান উলানিয়া ইউনিয়ন জামায়াতের সভাপতি ও একই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এবং ফরহাদ হোসেন উপজেলা ছাত্র শিবিরের সভাপতি। অপর চারজন শিবির কর্মী বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উলানিয়ার চেয়ারম্যান প্রার্থী ও জামায়াত নেতা মাওলানা সিদ্দিকুর রহমান তার কর্মীদের নিয়ে উলানিয়া সদরে গনসংযোগ করছিলেন। এ সময় আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা তাদের ধাওয়া করে আটক করে। পরে তাদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে তারা। তবে স্থানীয় আওয়ামী লীগ এ অভিযোগ অস্বীকার করে বলেছে, জামায়াত-শিবিরের নেতাকর্মীদের স্থানীয় জনগণ আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মেহেন্দিগঞ্জ থানার ওসি উজ্জল কুমার দে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছিলো। গোপন সূত্রে এ খবর পেয়ে তাদের আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি ধারালো চাকু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ