সরকারের ইশারায় পুলিশ বোমা নাটক সাজিয়েছে: শিবির

প্রকাশিত: 5:41 AM, February 24, 2016

প্রান্ত ডেস্ক:মঙ্গলবার বিকেলে মিরপুর থেকে দুই শিবিরকর্মীকে গ্রেফতার করে রাতে বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ তাদের মিডিয়ার সামনে হাজির করে পুলিশ মিথ্যাচার করছে বলে দাবি করেছে ছাত্রশিবির।
মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান ও সেক্রেটারি জেনারেল ইয়াছিন আরাফাত এ দাবি করেন।
বিবৃতিতে শিবির নেতৃবৃন্দ বলেন, সরকার শিবিরের গঠনমূলক রাজনীতিকে আর্দশ দিয়ে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে দমন নিপীড়ন ও ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। আজ বিকেলে মিরপুরেরর পীরেরবাগ থেকে অন্যায় ভাবে দুই শিবির কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু গ্রেপ্তারের অনেক পর বোমা ও বোমা তৈরীর সরঞ্জাম জুড়ে দিয়ে তাদের নিয়ে মিডিয়ার সামনে মিথ্যাচার করছে পুলিশ। পুলিশের এই দায়িত্বহীন অমানবিক আচরণে দেশবাসী হতবাক। নিরীহ ছাত্রদের অন্যায় ভাবে আটকের পর এমন বোমা উদ্ধারের নাটক সুগভীর ষড়যন্ত্রের অংশ বলে সচেতন দেশবাসী মনে করে। নিরীহ মেধাবী ছাত্রদের জীবনকে বিপন্ন করতেই সরকার ও পুলিশ ঘৃণ্য রাজনৈতিক খেলায় মেতে উঠেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
তারা বলেন, ছাত্রশিবির আদর্শবাদী সংগঠন ও শান্তিপূর্ণ পথ চলায় বিশ্বাসী। এসব বোমা নাটকের সাথে ছাত্রশিবিরের দূরতম কোন সম্পর্ক নেই। বরং সরকারের সীমাহীন ব্যর্থতাকে আড়াল করতেই পুলিশের সহায়তায় এমন ঘৃণ্য নাটকের অবতারণা করা হয়েছে। পুলিশই অবৈধ সরকারের ইশারায় নিজেদের নীতি নৈতিকতাকে জলাঞ্জলি দিয়ে এই বোমা উদ্ধার নাটক সাজিয়েছে। আমরা অবিলম্বে এই নাটক বন্ধ করে নিরাপরাধ দুই ছাত্রকে মুক্তি দিতে প্রশাসনের প্রতি আহবান জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 3 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ