ছিনতাইয়ের অভিযোগে এসআই গ্রেফতার

প্রকাশিত: 11:31 AM, February 16, 2016

ছিনতাইয়ের অভিযোগে এসআই গ্রেফতার

index_1168238-300x187প্রান্তডেস্ক:সোনা ছিনতাইয়ের চেষ্টাকালে রাজধানীর বনানী থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার রাতে রাজধানীর ফুলবাড়িয়া এলাকায় জনতা তাকে ধরে বংশাল থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যাপারে ছিনতাই ও সোনা পাচার আইনে পৃথক মামলা হয়েছে।
বংশাল থানা পুলিশ জানায়, সোমবার রাতে তাঁতীবাজার থেকে রেজাউল করিম নামের এক ব্যক্তি প্রায় ৯০০ গ্রাম সোনা নিয়ে যশোরে যাচ্ছিলেন। তিনি ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডের একটি হোটেলের সামনে আসলে এসআই আশরাফুল তার সোর্স আব্দুর রাজ্জাককে নিয়ে তার গতিরোধ করেন। এ সময় ওই ব্যক্তির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং তাদের আটক করে। পরে বংশাল থানা পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে তাদের আটক করে।
এসআই আশরাফুলের বিরুদ্ধে অভিযোগ, তিনি সোর্সের দেওয়া তথ্যে ওই ব্যক্তিকে চ্যালেঞ্জ করেন। আর তিনি কেনইবা নিজের থানা এলাকা ছেড়ে কার নির্দেশে সেখানে গিয়েছিলেন, তা পুলিশের ওপরমহল জানার চেষ্টা করছে।
লালবাগ জোনের উপপুলিশ কমিশনার (ডিসি) মফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার তিনজনের বিরুদ্ধে দুটি মামলা হয়। সোনা ছিনতাইয়ের অভিযোগে এসআই এবং বাকি দুজনের বিরুদ্ধে সোনা পাচার আইনে মামলা হয়েছে। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 5 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ