বাংলাদেশের খেলা যে কারণে টিভিতে নেই

প্রকাশিত: 11:39 AM, February 2, 2016

বাংলাদেশের খেলা যে কারণে টিভিতে নেই
বাংলাদেশের মাটিতে খেলা, অথচ বাংলাদেশের খেলা টেলিভিশনে সরাসরি সম্প্রচার হচ্ছে না! বিষয়টা একটু অবাক করার মতোই।

রোববার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও স্কটল্যান্ডের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়েছে। কিন্তু সেই খেলা বাংলাদেশের কোনো চ্যানেল সম্প্রচার করেনি। যে কয়টি চ্যানেল এবার খেলা সম্প্রচার করছে সেগুলোতে ইংল্যান্ড এবং জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচটি সরাসরি দেখানো হয়।

জানা গেছে, সম্প্রচারজনিত কারণেই বাংলাদেশ এবং স্কটল্যান্ডের মধ্যকার খেলাটি টিভিতে প্রচার করা হয়নি। বিশ্বকাপ শুরুর আগেই এই ম্যাচ না দেখানোর সিদ্ধান্ত হয়।

চলতি যুব বিশ্বকাপ সম্প্রচারের জন্য আইসিসির পার্টনার হিসেবে রয়েছে স্টার স্পোর্টস। আর বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), মাছরাঙা টেলিভিশন এবং গাজী টেলিভিশন (জিটিভি) স্টার স্পোর্টসের ফ্রিকোয়েন্সি নিয়ে যুব বিশ্বকাপের খেলাগুলো সম্প্রচার করছে।

আইসিসির সঙ্গে চুক্তি অনুযায়ী স্টার স্পোর্টস ও তার লাইসেন্সি নেয়া অন্য চ্যানেলগুলো যুব বিশ্বকাপে ঢাকার মিরপুর (৯টি), চট্টগ্রাম (২ স্টেডিয়ামে ৪টি) ও নারায়ণগঞ্জের ফতুল্লা (৭টি) থেকে মোট ২০টি খেলা সরাসরি সম্প্রচার করবে।

এর বাইরে আয়োজিত কক্সবাজার ও সিলেটের দু’টি করে চারটি মাঠে যে খেলা হবে তা সম্প্রচার হবে না কোনো টেলিভিশন চ্যানেলে।

এদিকে আগামী ২ ফেব্রুয়ারি কক্সবাজারের একই মাঠে নামিবিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ওই ম্যাচও দেখাবে না কোনো টিভি চ্যানেল। তাই টাইগার ক্রিকেটের কোটি ভক্ত বাংলাদেশের তৃতীয় ম্যাচটিও দেখা থেকে বঞ্চিত হবেন।

[the_ad id=”312″]
সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 22 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ