চাঁদাবাজির সময় র‌্যাব সদস্যসহ আটক ৫

প্রকাশিত: 11:25 AM, February 13, 2016

চাঁদাবাজির সময় র‌্যাব সদস্যসহ আটক ৫

khপ্রান্তডেস্ক:চাঁদাবাজিনারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় চাঁদাবাজির অভিযোগে র‌্যাবের একজন সদস্যসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর একটি দল শনিবার দুপুরে ওই অভিযান চালায়।
গ্রেফতারকৃতদের মধ্যে হুমায়ূন কবির র‌্যাব-১৩ এ কনস্টেবল পদে কর্মরত। তার সঙ্গে গ্রেফতার হওয়া অপর ৪জন হলেন রংপুর জেলার মাহাবুব ইসলাম (৩২), হাসানউজ্জামান (২৪), মুন্সিগঞ্জ জেলার শাহিদা বেগম (৪৫) ও আমজাদ হোসেন (৩২)। তারা সবাই পরস্পরের আত্মীয়স্বজন বলে জানা গেছে।
আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল আনোয়ার লতিফ খান সাংবাদিকদের জানান, সোনারগাঁও উপজেলায় মোহাম্মদ মহসিন নামে এক ব্যক্তির কাছ থেকে র‌্যাবের কনস্টেবল হুমায়ূনসহ ওই ৪ জন চাঁদা আনতে শনিবার দুপুরে গিয়েছিল। বিষয়টি আগে থেকে র‌্যাব-১১ কে জানানো হয়। পরে র‌্যাব-১১ এর একটি টিম হাতেনাতে ওই ৫জনকে গ্রেফতার করে।
নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সহ-অধিনায়ক লে. কমান্ডার গুলজার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ব্যাপারে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমে বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন তিনি।সুত্র: বাংলাট্রিবিউন

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ