নয়াপল্টনে ছাত্রদলের দুপক্ষের সংঘর্ষ

প্রকাশিত: 10:08 AM, February 10, 2016

নয়াপল্টনে ছাত্রদলের দুপক্ষের সংঘর্ষ

109524_untitled_111282প্রান্তডেস্ক:ছাত্রদলের সদ্য ঘোষিত নতুন কমিটির পক্ষে ও কমিটিতে স্থান না পাওয়া নেতা ও তাদের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
বুধবার দুপুর ২টা ৩৫ মিনিটের দিকে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা কাকরাইল নাইটিঙ্গেল মোড় থেকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের দিকে মিছিল নিয়ে এগোলে কার্যালয়ে সামনে অবস্থানরত কমিটির পক্ষের নেতাকর্মীদের সঙ্গে এ সংঘর্ষ হয়।
নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আজ সকাল থেকেই কমিটির পক্ষের নেতাকর্মীরা অবস্থান করছিল।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কাকরাইল নাইটিঙ্গেল মোড় থেকে পদবঞ্চিত নেতারা ইট ও লাঠিসোটা নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ের দিকে এগোতে থাকে। এ সময় রাস্তায় যান চলাচলও বন্ধ করে দেয় পদবঞ্চিতরা।
এ সময় চারপাশে আতঙ্ক ছড়িয়ে পড়লে লোকজন দিগ্বিদিক ছোটাছুটি করে। নয়াপল্টন এলাকায় সব দোকান বন্ধ করে দেয়া হয়। এ ঘটনায় কয়েকজন পথচারী আহত হয়েছে। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
৬ ফেব্রুয়ারি মধ্যরাতে ছাত্রদলের ৭৩৬ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। পরদিন রোববার বিকেলে ক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা ঘোষিত কমিটি বাতিল করে নতুন কমিটির দাবিতে নয়াপল্টনে বিক্ষোভ করে। বিক্ষোভ চলাকালে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে ও সামনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ নিয়ে পাল্টাপাল্টি বক্তব্যও দিচ্ছে দুই পক্ষের নেতারা।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 10 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ