নিখোঁজ তাহমিনার বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রকাশিত: 8:02 AM, February 9, 2016

নিখোঁজ তাহমিনার বস্তাবন্দি লাশ উদ্ধার

gপ্রান্তডেস্ক:নিখোঁজের কয়েক ঘণ্টা পর সিলেটের ফেঞ্চুগঞ্জে তাহমিনা বেগম (০৮) নামের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত মধ্যরাতে লাশটি উদ্ধার করা হয়। নিহত তাহমিনা উপজেলার আশিঘর গ্রামের দিনমুজর মতই মিয়ার মেয়ে। আশিঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। স্থানীয়রা ও পুলিশ জানায়, প্রতিদিনের মতো সোমবার (০৮ ফেব্রুয়ারি) স্কুলে যায় তাহমিনা। কিন্তু ওইদিন স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি। রাতে তার সন্ধানে এলাকায় মাইকিং করা হয়।
মাইকিংয়ে শিশু নিখোঁজের ঘটনা জানতে পেরে শিশুর সন্ধানে নামে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশের একটি টহল দল। এক পর্যায়ে মধ্যরাতে দক্ষিণ আশিঘর এলাকায় নিহত তাহমিনার ভাবী রুবিনা আক্তারের বাড়ির পেছনে গর্ত থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মীর নাসিরের নেতৃত্বে পুলিশের একটি দল ভোররাতে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মরদেহ থানায় নিয়ে আসে।
ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান, বিদ্যালয় থেকে ফেরার পথে শিশু তাহমিনাকে অপহরণ করা হয়। তাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর মরদেহ গুম করতে বাথরুমের গর্তে ফেলে দেওয়া হয়। শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জের ধরে শিশুটিকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ভাবী রুবিনা বেগম ও তার মাসহ ৫ জনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ