মিরপুরে পুলিশের বিরুদ্ধে এক ব্যক্তিকে পোড়ানোর অভিযোগ

প্রকাশিত: 5:46 AM, February 4, 2016

মিরপুরে পুলিশের বিরুদ্ধে এক ব্যক্তিকে পোড়ানোর অভিযোগ

loপ্রান্তডেস্ক:মিরপুর গুদারা ঘাট এলাকায় চাঁদার দাবীতে বাবুল মাতাব্বর(৪৫) নামে এক ব্যক্তি পোড়ানোর অভিযোগ অভিযোগ উঠেছে শাহ আলী থানা পুলিশের বিরুদ্ধে। বুধবার রাত সাড়ে নয়টা এ ঘটনা ঘটেছে। বাবুল মাতাব্বরের পরিবারের দাবী পুলিশ এই ঘটনা ঘটিয়েছে। তবে পুলিশ বলছে, দেলোয়ার নামে এক সোর্স এই ঘটনা ঘটাতে পারে।
জানা যায়, বাবুল মাতাব্বর গুদারা ঘাট এলাকার সাত নাম্বার রোডের ৯ নম্বর বাসায় থাকেন। এলাকায় তার একটি চায়ের দোকান আছে। রাত সাড়ে সাড়ে ৯ টায় শাহ আলী থানা পুলিশের নামে চাঁদা দাবী করা হয়। তিনি দিতে অস্বীকৃতি জানালে কেরোসিনের চুলায় লাঠি দিয়ে বাড়ি দেওয়া হয়। এতে দোকানে আগুন লেগে যায়। এতে তিনি অগ্নিদদ্ধ হন। পরে আশে পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করেন।
এই বিষয়ে শাহ আলী থানার ডিউটি অফিসার নিয়াজ উদ্দিন বলেন, দেলোয়ার নামে এক ব্যক্তি বিরুদ্ধে এই ঘটনা ঘটানোর অভিযোগ উঠেছে। সে পুলিশের সোর্স। এর ভিতর অন্য কোন রহস্য আছে কিনা তা খতিয়ে দেখা হবে। এদিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটিরে কর্তব্যরত চিকিৎসক ড. জহিরুল ইসলাম বলেন, বাবুল মাতাব্বরের শরীরের শতকরা ৯০ ভাগ পুড়ে গেছে। এখন তিনি আশংকাজনক অবস্থায় রয়েছেন ।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 12 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ