রাজনীতিতে ফেরার খবর সত্য নয়

প্রকাশিত: 5:21 AM, January 26, 2016

রাজনীতিতে ফেরার খবর সত্য নয়

g5প্রান্তডেস্ক:প্রধানমন্ত্রীর সঙ্গে আবেগঘন সাক্ষাতের পর নতুন করে আলোচনা শুরু হয় ‘ফের রাজনীতিতে আসছেন তানজীম
আহমদ সোহেল তাজ।’ খবর প্রচার হয় তিনি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হচ্ছেন। তবে রাজনীতিতে আসার সম্ভাবনা উড়িয়ে দিয়ে সোহেল তাজ জানিয়েছেন, তার রাজনীতিতে আসার খবর সত্য নয়। শনিবার রাতে দুই বোন মাহজাবিন আহমদ মিমি ও সিমিন হোসেন রিমিকে নিয়ে গণভবনে যান সোহেল তাজ। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কিছু সময় কাটান। পরে এই সময়ের কিছু ছবি ফেসবুকে দেন বোন মাহজাবিন আহমদ মিমি। তার এ ছবি প্রকাশের পর আলোচনা শুরু হয় সোহেল তাজ ফের রাজনীতিতে আসছেন। তাকে আওয়ামী লীগে দায়িত্ব দেয়া হবে বলেও কেউ কেউ আলোচনা করেন। এ বিষয়ে সোমবার নিজের ফেসবুকে এক পোস্টে সোহেল তাজ লিখেছেন, বন্ধু আর শুভানুধ্যায়ীদের অবগতির জন্য বলছি, আমার রাজনীতিতে ফেরার যে খবর বেরিয়েছে তা পুরোপুরি অসত্য।
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে তিনি জানান, ‘তাজউদ্দীন আহমদ ও সৈয়দা জোহরা তাজউদ্দীন স্মৃতি ফাউন্ডেশন’ প্রতিষ্ঠার বিষয়ে প্রধানমন্ত্রীকে জানাতেই সেদিন তিনি ও তার পরিবারের সদস্যরা গণভবনে গিয়েছিলেন।
স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আমাদের মনে হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রীর অমূল্য পরামর্শ ও দিকনির্দেশনা এই ফাউন্ডেশনকে কার্যকর করতে সহায়ক হবে। তিনি কেবল বাংলাদেশের জনগণের অভিভাবক নন, বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের চেতনার রক্ষক। কাজেই আমাদের এই উদ্যোগে আমরা তার সহযোগিতা ও আশীর্বাদ চাইবো- সেটাই স্বাভাবিক।’
প্রবাসী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর তাজউদ্দীন আহমদর ছেলে সোহেল তাজ ২০০৮ সালের ২৯শে ডিসেম্বরের নির্বাচনে এমপি হন। পরে তাকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়। তবে দায়িত্ব নেয়ার বছরেই মন্ত্রিসভা থেকে পদত্যাগ করে সোহেল তাজ যুক্তরাষ্ট্রে চলে যান। পরে ছেড়ে দেন সংসদ সদস্য পদও। নিজের ছেড়ে দেয়া গাজীপুরের কাপাসিয়া আসন থেকে এমপি হন বোন সিমিন হোসেন রিমি।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 6 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ