বিএনপি এখন লাইফ সাপোর্টে আছে

প্রকাশিত: 11:57 AM, January 23, 2016

প্রান্তডেস্ক: আওয়ামী লীগরে প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলছেনে, বএিনপরি র্বতমানে দুরাবস্থা চলছ।ফলে বএিনপি এখন লাইফ সার্পোটে আছ। খালদো জয়িার বাড়তিে এখন আওয়ামী লীগরে সভা হয়। তার ভাতজিা আওয়ামী লীগে যোগ দয়িছেনে। একদনি হয়তো খালদো জয়িাও তার ভুল স্বীকার করে জাতরি কাছে ক্ষমা চাইবনে। শনবিার বঙ্গবন্ধু এভনিউিয়ে আওয়ামী লীগরে কন্দ্রেীয় র্কাযালয়ে সামনে অনুষষ্ঠত আওয়ামী মুক্তযিোদ্ধা প্রজন্ম লীগরে ঢাকা মহানগর উত্তররে দ্বির্ষিক সম্মলেনে প্রধান অতথিরি বক্তব্যে এসব কথা বলনে তনিি ।
সকালে শান্তরি প্রতীক পায়রা ও বলেুন উড়য়িে এ সম্মলেনরে উদ্বোধন করা হয়। সম্মলেনে আরও বক্তব্য রাখনে ঢাকা মহানগর আওয়ামী লীগরে সহসভাপতি ফয়জেউদ্দনি ময়িা, মুক্তযিোদ্ধা প্রজন্ম লীগরে কন্দ্রেীয় সভাপতি আসাদুজ্জামান র্দূজয়, সাধারণ সম্পাদক মুন্সি ওবায়দুর ইসলাম প্রমুখ। এতে সভাপতত্বি করনে সংগঠনরে ঢাকা মহানগর উত্তররে সভাপতি সন্ধিু রায় বপিুল।
ড. হাছান মাহমুদ আরও বলনে, খালদো জয়িা ১৫ আগস্ট জাতীয় শোক দবিসে ককে কটেে যে অন্যায় করছেনে তার জন্য হয়তো একদনি অনুতপ্ত হয়ে জাতরি কাছে ক্ষমা চাইবনে। আর বঙ্গবন্ধুর আর্দশরে প্রতি শ্রদ্ধা জানয়িে জয় বংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দবেনে। আজ(শনবিার) বএিনপরি স্থায়ী কমটিরি সভা করবনে খালদো জয়িা। বএিনপরি স্থায়ী কমটিরি সদস্যরা কউে স্থায়ী নন, সবাই অস্থায়ী। শুধুমাত্র খালদো জয়িা আর তারকে রহমান স্থায়ী। আশা করি তনিি এই সভায় সদ্ধিান্ত নবেনে বএিনপি ইউনয়িন পরষিদ নর্বিাচনে অংশগ্রহণ করব,ে আর জ্বালাও পোড়াও, মানুষ হত্যা করবে না। এই সব সদ্ধিান্ত নয়িে বএিনপকিে লাইফ সার্পোট থকেে ফরিয়িে আনুন। তা না হলে বিএনপিকে লাইফ সার্পোট থকেে ফরিয়িে আনা সম্ভব হবে না।
বএিনপরি ভারপ্রাপ্ত মহাসচবি মর্জিা ফখরুল ইসলাম আলমগীররে বক্তব্যরে জবাবে হাছান মাহমুদ বলনে, আওয়ামী লীগ গণতন্ত্রকে রক্ষা করছে বিএনপি শুধু গণতন্ত্রকে কবরইদেয়নি বএিনপি মুক্তযিুদ্ধরে চতেনাকওে কবর িদয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 5 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ