আভ্যন্তরীণ কোন্দলে খুন হলেন ছাত্রলীগ নেতাকাজী হাবিব

প্রকাশিত: 6:54 AM, January 20, 2016

আভ্যন্তরীণ কোন্দলে খুন হলেন ছাত্রলীগ নেতাকাজী হাবিব

mmmmmপ্রান্তডেস্ক:সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রলীগ কর্মী কাজী হাবিবকে মারাগেছেন। সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজ দলের প্রতিপক্ষ গ্রুপের হামলায় আহত হন হাবিব। রাতে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট আসার দু’দিন আগে আভ্যন্তরীণ কোন্দলে খুন হলেন ছাত্রলীগ নেতা।
কাজী হাবিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদ।
হাবিব ব্রাহ্মবাড়িয়ার সিদ্দিকুর রহমানের ছেলে। সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে পড়াশোনা করার কারণে সিলেট নগরীর কানিশাইল এলাকায় একটি মেসে থাকতেন তিনি।
জানা যায়, কাজী হাবীব ছাত্রলীগের সাগর গ্রুপেরগ্রুপের কর্মী ছিলেন। সম্প্রতি তিনি গ্রুপ বদল করে ছাত্রলীগের তুষার গ্রুপে যোগ দেন। গ্রুপ বদলের দায়ে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে হামলার শিকার হন হাবীব।
আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ১১ টায় এই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
হামলার প্রত্যক্ষদর্শী সূত্রে জানান, মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় নগরীর শামীমাবাদে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাঠে সাগর ও সোহেলের নেতৃত্বে একদল ছাত্রলীগকর্মী তার উপর হামলা চালায়। এসময় হাবিবকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তারা। পরে আশপাশের শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 6 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ