সিলেটে নিজেদের কর্মীর ওপর ছাত্রলীগের হামলা

প্রকাশিত: 11:08 AM, January 19, 2016

সিলেটে নিজেদের কর্মীর ওপর ছাত্রলীগের হামলা

police1450376982প্রান্ত ডেস্ক:সিলেটে নগরীর শামীমাবাদে কাজী হাবীব নামে এক ছাত্রলীগ কর্মীর ওপর হামলা চালিয়েছে নিজ দলের নেতাকর্মীরা। পরে হাবীবকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
মঙ্গলবার দুপুর ১২টার দিকে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গেটের সামনে এ ঘটনা ঘটে। আহত কাজী হাবীব ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ চতুর্থ বর্ষের শিক্ষার্থী।
দলীয় সূত্র জানিয়েছে, কাজী হাবীব দীর্ঘ দিন ধরে শামীমাবাদের ছাত্রলীগ নেতা সাগরদের গ্রুপের সঙ্গে ছিলেন। কিন্তু কয়েক দিন আগে তিনি সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার গ্রুপের চলে যান। এর জের ধরে মঙ্গলবার দুপুরে কাজী হাবীবের ওপর হামলা চালায় সাগর অনুসারীরা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নিজ দলের নেতাকর্মীরা ধারালো অস্ত্র দিয়ে হাবীবের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যায়।
এ ব্যাপারে ছাত্রলীগ নেতা সাগর বলেন, ‘তার বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ এসেছিল। তাই আজ বিষয়টি মিমাংসার জন্য ইন্টারন্যাশনাল ইউনিভাসির্টির সামনে ছাত্রলীগ নেতাকর্মীরা অবস্থান নেয়। এ সময় হাবীব উত্তেজিত হয়ে পড়লে ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে মারধর করেছে।’

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 10 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ