শাবি শিক্ষকসমিতির নির্বাচন সম্পন্ন

প্রকাশিত: 8:58 AM, January 19, 2016

শাবি শিক্ষকসমিতির নির্বাচন সম্পন্ন

nhপ্রান্তডেস্ক:শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নির্বাচন ২০১৬ সম্পন্ন হয়েছে । মোট এগারটি পদের মধ্যে আন্দোলনকারী আওয়ামীপন্থী শিক্ষকরা ৬টি, উপাচার্যপন্থী আওয়ামী-বাম প্যানেল ৩টি এবং বিএনপি-জামায়াত প্যানেল ২টি পদে জয়ী হয়েছে।
এবারের নির্বাচনে উপাচার্য বিরোধী আন্দোলনকারী আওয়ামীপন্থী শিক্ষক প্যানেল ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষক পরিষদ’ থেকে সভাপতি পদে অধ্যাপক সৈয়দ শামসুল আলম (১৩০), সাধারন সম্পাদক পদে সহকারী অধ্যাপক মুহিবুল আলম(১৩২), যুগ্ম সম্পাদক পদে সহযোগি অধ্যাপক আল-আমিন রাব্বি(১২৪), সদস্য পদে অধ্যাপক নাজিয়া চৌধুরী(১৩৮), অধ্যাপক দীপেন দেবনাথ(১৩৬) এবং সহকারী অধ্যাপক এটিএম শহীদুল হক মজুমদার(১২৮) বিজয়ী হন।
উপাচার্য পন্থী আওয়ামী-বাম শিক্ষক প্যানেল ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষক পরিষদ’ থেকে কোষাধ্যক্ষ অধ্যাপক মুশতাক আহমদ(১৪১) ও সদস্য পদে সহযোগি অধ্যাপক এস.এম. হাসান জাকিরুল ইসলাম(১৩৪), অধ্যাপক জহির বিন আলম (১২৭)বিজয়ী হন।
বিএনপি-জামায়াত শিক্ষক প্যানেল‘মহান মুক্তিযুদ্ধ,বাংলাদেশী জাতীয়তা ও ধর্মীয় মুল্যবোধে শ্রদ্ধাশীল শিক্ষক পরিষদ’ থেকে সহ-সভাপতি পদে অধ্যাপক মোজাম্মেল হক(১৩৪) এবং সদস্য পদে অধ্যাপক মোহাম্মদ ইকবাল(১১৯) জয়ী হন।
সোমবার সকাল ন’টা থেকে চারটা পর্যন্ত ভোটগ্রহন শেষে রাত ১২টায় ফলাফল ঘোষনা করেন অধ্যাপক মো. তাজউদ্দিন আহমদ।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 7 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ