জাপা নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি, আহত ২০

প্রকাশিত: 9:59 AM, January 19, 2016

জাপা নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি, আহত ২০

109524_untitled_111282প্রান্ত ডেস্ক:শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সংবর্ধনা দেয়াকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের ধস্তাধস্তির অভিযোগ পাওয়া গেছে।
রংপুরে রোববার জাপার সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করায় এরশাদকে সংবর্ধনার জন্য মঙ্গলবার দুপুরে বিমানবন্দরে যান দলের নেতাকর্মীরা। এ সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে ২০ জন নেতাকর্মী আহত হন।
আহতরা হলেন জাপার প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুস, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, ঢাকা মহানগর উত্তরের বাহাউদ্দিন আহম্মেদ বাবুল, কেন্দ্রীয় নেতা সুজন দে, জাপার কদতলী থানার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমানসহ ২০ জন।
এয়ারপোর্টে থাকা সুজন দের অভিযোগ, রংপুর থেকে দুপুর সোয়া ১টায় ইউএস বাংলা বিমানে ঢাকায় ফেরেন পার্টির চেয়ারম্যান। জাপার সম্মেলন প্রস্তুতি কমিটি ও জি এম কাদেরকে পার্টির কো-চেয়ারম্যান ঘোষণা করায় জাপার পক্ষ থেকে তারা এরশাদকে সংবর্ধনা দিতে সকাল থেকেই এয়ারপোর্টে অবস্থান নেন। কিন্তু দুপুর ১২টার পর থেকে পুলিশ হঠাৎ করেই জাপার কর্মীদের ওপর চড়াও হয়। তাদের এয়ারপোর্ট এলাকা থেকে সরে যেতে বলে।’
এয়ারপোর্টে থাকা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, ‘পুলিশ আমাদের দলের কর্মীদের এয়ারপোর্টে প্রবেশে বাধা দিয়েছে। তবে আমি সংসদ সদস্য হওয়ায় এয়ারপোর্টে প্রবেশ করতে পেরেছি।’
এয়ারপোর্ট থেকে নেমে এরশাদ সরাসরি জাতীয় পার্টির বনানী অফিসে আসেন। দুপুরে তার জরুরি সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 8 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ