কলকাতার পাঁচ বিকিনি সুন্দরী

প্রকাশিত: 11:04 AM, December 3, 2014

কলকাতার পাঁচ বিকিনি সুন্দরী

download (1)বিনোদন ডেস্ক : বলিউডের পর্দায় বিকিনি পরে নায়িকাদের হাজির হওয়াটা খুব বড় কোনো আলোচনার বিষয় নয়। সেই সত্তরের দশকের ডিম্পল কাবাডিয়ার রূপালী পর্দায় বিকিনি ট্রেন্ডটা বলিউডে এখনও চলছে। তবে কলকাতার সিনেমায় কয়েক বছর আগে পর্যন্ত নায়িকাদের বিকিনি পরে পর্দায় হাজির হওয়াটা ভাবা যেত না। তবে সময়ের পালা বদলে সাম্প্রতিক সময়ে কলকাতার সিনেমায় বিকিনি পড়তে দেখা গেছে, এমন কয়েকজন নায়িকা হচ্ছেন-
ঋতুপর্ণা সেনগুপ্ত : কলকাতার সিনেমায় বাঙালি নয়িকাদের বিকিনি পরার ক্ষেত্রে পথ প্রদর্শক বলা যেতে পারে ঋতুপর্ণা সেনগুপ্তকে। তৃষ্ণা সিনেমায় প্রথম বাঙালি নায়িকা হিসেবে বিকিনি পরে পর্দায় হাজির হওয়ার সাহস দেখিয়েছিলেন তিনি। সিনেমাটিতে যতই তার ‘ডিশেপড’ কিংবা বিকিনি পরার তুলনায় একটু স্থূল দেহ নিয়ে সমালোচনা করা হোক না কেন ঋতুপর্ণা যে সময়ের থেকে অনেকখানি সাহসিকতার পরিচয় দিয়েছিলেন একথা সকলে মানবেন।
স্বস্তিকা মুখোপাধ্যায় : এই মুহূর্তে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে কোনো বিতর্কের কেন্দ্রবিন্দুতে যেন এই একটাই নাম। পোশাক থেকে শুরু করে ব্যক্তিগত সম্পর্ক সব কিছুই তাকে টিআরপির তুঙ্গে রেখেছে। বিকিন পরার ক্ষেত্রে তিনি নতুন করে সাহসিকতা দেখিয়েছেন বলা যাবে না। কারণ মৈনাক ভৌমিকের আমি আর আমার গার্লফ্রেন্ডস সিনেমায় তাকে প্রথম বিকিনি পরে পর্দায় দেখা গেলেও, এর আগে অবশ্য বিকিনিতে একাধিক ফটোশুট করেছেন স্বস্তিকা।
রাইমা সেন : রাইমা সেন খুব একটা সাহসী পোশাকে সাধারণত অবতীর্ণ হন না। হলেও সেটা বিকিনির মতো ততটা খোলামেলা পর্যায়ে যায় না। তবে আমি আর আমার গার্লফ্রেন্ডস সিনেমাটিতে স্বস্তিকা এবং পার্নোর পাশাপাশি তিনিও বিকিনি পরেছিলেন। খুব একটা না মানালেও রাইমা যথাসম্ভব বিষয়টা ক্যারি করার চেষ্টা করেছিলেন।
পাওলি দাম : কলকাতার এই অভিনেত্রীকে বিকিনি পরে রূপালী পর্দায় দেখা গিয়েছিল বলিউডের হেট স্টোরি সিনেমাটিতে। সেখানে একাধিক দৃশ্যে বিকিনি পরে দেখা গিয়েছিল তাকে। এছাড়াও একাধিক ফটোশুটে বিকিনি কিংবা প্রায় বিকিনির মতোই পোশাক পরে পোজ দিয়েছেন পাওলি।
পার্নো মিত্র : বাণিজ্যিক নয়, অফবিট চরিত্রই পছন্দ পার্নোর। সেটা একটু শহুরে গোছেরও হতে পারে। যেমন আমি আর আমার গার্ল ফ্রেন্ডস সিনেমাটির কথাই বলা যেতে পারে। সেখানে স্বস্তিকার মতোই বিকিনি পরেছিলেন তিনি। এছাড়া সিনেমাটিতে হট প্যান্ট ও অন্তর্বাসে দেখা গেছে তাকে। এটাই পর্দায় পার্নোর প্রথম বিকিনি পরা।
এছাড়াও যদি বাঙালি অভিনেত্রী কথা ধরা হয় তাহলে কোয়েনা মিত্র, তনুশ্রী দত্ত, বিপাশা বসুরা তো প্রায়ই বলিউডের সিনেমায় খুব সহজেই বিকিনি পরছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 19 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ