মাদ্রাসা শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে সিলেটে মিছিল

প্রকাশিত: 6:33 AM, January 12, 2016

মাদ্রাসা শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে  সিলেটে মিছিল

vvvপ্রান্তডেস্ক :ব্রাহ্মণবাড়য়িার জাময়ো ইউনুছয়িা মাদরাসায় ছাত্রদরে উপর হামলার ঘটনার প্রতবিাদে যুব জময়িত সলিটে জলো ও মহানগর সোমবার রাত ১০টায় নগরীতে তাৎক্ষণকি বক্ষিোভ মছিলি বরে কর।ে মছিলিটি নগরীর সটিি পয়ন্টে থকেে বরে হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষণি শষেে বন্দরবাজার পত্রকিা পয়ন্টেে এক পথ সভায় মলিতি হয়।
যুব জময়িত সলিটে জলো প্রচার সম্পাদক মাওলানা সালহে আহমদ শাহবাগীর সভাপতত্বিে ও মহানগর সহ-সভাপতি সয়ৈদ উবায়দুর রহমানরে পরচিালনায় পথা সভায় প্রধান অতথিরি বক্তব্য রাখনে যুব জময়িতরে কন্দ্রেীয় প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী।
আরো বক্তব্য রাখনে মাওলানা আব্দুর গফুর প্রধান, হাফজি কবরি আহমদ, মহানগর যুব জময়িতরে যুগ্ম সম্পাদক হাফজি শাহ আদনান, জলো ছাত্র জময়িতরে সক্রেটোরী আব্দুল হামদি খান, মাওলানা হোসাইন আহমদ চৌধুরী, ক্বারী শহীদ আহমদ, মাহদী হাসান মনিহাজ, কায়ছান মাহমুদ আকবরী, হারুনুর রশীদ, আব্দুর রহমান, ফয়জে আহমদ, হাফজি জাহদে আহমদ, মুশাহদি মনোয়ার, সলমান আহমদ প্রমুখ।
পথ সভায় বক্তারা বলনে, নাসরিনগর উপজলেয়ে মৎস্য ও প্রাণসিম্পদ মন্ত্রী এডভোকটে ছায়দেুল হকরে নর্দিশেে দুটি কওমি মাদ্রাসা ও মসজদি বন্ধ করে দয়োর প্রতবিাদে জাময়িার ছাত্ররা বক্ষিোভ মছিলি ও সমাবশে করার অপরাধে মন্ত্রীর লোকরো জাময়িা ইউনুসয়িায় হামলা চালয়িছে।ে আমরা হামলাকারীদরে গ্রফেতার করে দৃষ্টান্তমূলক শাস্তরি দাবী জানাই। একই সাথে বন্ধ ২টি মাদ্রাসা অবলিম্বে খুলে না দলিে সলিটেবাসীকে সাথে নয়িে কঠোর র্কমসূচী দয়ো হবে বলে হুশয়িারী উচ্চারণ করনে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ