বলিউডে খোলামেলা দৃশ্যে নায়িকারা

প্রকাশিত: 12:29 PM, December 1, 2014

বলিউডে খোলামেলা দৃশ্যে নায়িকারা

a-1417414414বিনোদন ডেস্ক : একটা সময় ছিল যখন বলিউডে টপলেস দৃশ্যে শুট করা মানে রীতিমতো সিনে দুনিয়ায় আলোড়ন পড়ে যাওয়া। আর এখন বদলেছে সময়। কারণে-অকারণে সিনেমায় এই ধরনের দৃশ্য এখন প্রায়ই চোখে পড়ে। বলিউডের সাম্প্রতিক সময়ের কয়েকজন নায়িকাদের টপলেস দৃশ্য জেনে নিন এবার :
চোখের বালি : ঋতুপর্ণ ঘোষ পরিচালিত বাংলা সিনেমা চোখের বালিতে পিঠ উন্মুক্ত করে বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় দর্শক মহলে রীতিমতো তুফান তুলেছিলেন। এই সিনেমায় বিধবার বেশে ব্লাউজ ছাড়া বাঙালি শাড়িতে অসম্ভব আবেদনময়ী লাগছিল তাকে। চোখের বালিতে বচ্চনবধূর বিপরীতে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এ ছাড়া এই সিনেমায় অভিনয় করতে দেখা গেছে রাইমা সেনকেও।
হেট স্টোরি : কলকাতার বাঙালি অভিনেত্রী পাওলি দাম বলিউডে পাড়ি জমিয়েছিলেন হেট স্টোরি সিনেমাটির মাধ্যমে। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর এই সিনেমায় পাওলি দামের শরীরী আবেদনে ঝড় ওঠে পর্দায়। এই সিনেমাটিতে তার ট্যাটু অঙ্কিত পিঠ দর্শকমহলে বেশ সাড়া ফেলেছিল।
জিসম-২ : পূজা ভাটের সিনেমা জিসম-২ এর মাধ্যমে বলিউডে পা রাখেন পর্নোস্টার সানি লিওন। প্রথম সিনেমাটিতেই যথেষ্ট খোলামেলা ছিলেন সানি। তার এই মোহিনী রূপ জিসম-২ এর পর্দায় আগুন ধরিয়ে দিয়েছিল। সিনেমাটিতে সানির বিপরীতে অভিনয় করেছিলেন রণবীর হুডা।
হেট স্টোরি-২ : সুরভিন চাওলা টিভি সিরিয়ালের জনপ্রিয় নায়িকা। হেট স্টোরি-২ এর মাধ্যমে বড় পর্দায় মুখ দেখান তিনি। প্রথম ছবিতে বেশ সাহসী তিনি। হেট স্টোরি-২ এর পোস্টার শুটের জন্য টপলেস হন সুরভিন চাওলা। ছবিটি পরিচালনা করেছেন বিশাল পান্ডে। এই সিনেমায় সুরভিনের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে জয় ভানুশালীকে।
কুরবান : কুরবান সিনেমায় স্বামী সাইফ আলি খানের সঙ্গে টপলেস হন কারিনা কাপুর। রনসিল ডি সিলভা পরিচালিত এই সিনেমাটিতে টপলেসে কারিনা দর্শক মনে আলোড়ন সৃষ্টি করেছিলেন।
এ তো গেল চরিত্রের প্রয়োজনে বলিউডের টপলেস বিউটিদের কথা। কিন্তু তালিকায় নাম আছে অনেক বলিউড সুন্দরীর, যারা বিভিন্ন ক্যালেন্ডারের জন্য টপলেস হয়েছেন।
নার্গিস ফকরি : ২০০৯ সালে কিংফিশার ক্যালেন্ডারের জন্য টপলেস হন নার্গিস ফকরি।
এষা গুপ্তা : ২০১০ সালে কিংফিশার ক্যালেন্ডারের জন্য টপলেস পোজ দেন এষা গুপ্তা।
আমিশা প্যাটেল : ডব্বু রত্নানির ক্যালেন্ডারের জন্য ২০১২ সালে টপলেস ফটোশুট করেন আমিশা প্যাটেল।
আলিয়া ভাট : ২০১৩ সালে ডব্বু রত্নানির ক্যালেন্ডারের জন্য টপলেস পোজ দেন আলিয়া ভাট।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 17 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ