খালেদা জিয়া ক্ষমা না চাইলে দাঁতভাঙ্গা জবাব: মুক্তিযুদ্ধমন্ত্রী

প্রকাশিত: 9:35 AM, January 6, 2016

খালেদা জিয়া ক্ষমা না চাইলে দাঁতভাঙ্গা জবাব: মুক্তিযুদ্ধমন্ত্রী

police1450376982প্রান্ত ডেস্ক:নিহত মুক্তিযোদ্ধাদের সংখ্যা নিয়ে বিতর্ক আছে খালেদা জিয়ার এমন বক্তব্যের কঠোর সমালোচনা করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
তিনি বলেছেন, অবিলম্বে তিনি (খালেদা জিয়া) জাতির কাছে ক্ষমা না চাইলে ভবিষ্যতে এমন বক্তব্য দিলে তার দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। আজ সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক গণঅবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।
জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় বহাল রাখার দাবিতে এ অবস্থান কর্মসূচির আয়োজন করেছে ‘মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রজন্ম মঞ্চ।
মোজাম্মেল হক বলেন,‘পাকিস্তান সরকার যখন ১৯৭১ সালে সংগঠিত মহান মুক্তিযুদ্ধে তাদের সকল অপকর্মের কথা অস্বীকার করছে ঠিক তখনি খালেদা জিয়া মুক্তিযোদ্ধা নিয়ে বিতর্কিত বক্তব্য দিচ্ছে। অবিলম্বে তিনি (খালেদা জিয়া) জাতির কাছে ক্ষমা না চাইলে ভবিষ্যতে এমন বক্তব্য দিলে তার দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।
মন্ত্রী বলেন, ‘জামায়াতের রাজনীতি বাংলার মাটিতে এখনো নিষিদ্ধ করা হয়নি এটাই দুঃখের বিষয়। অবিলম্বে তাদের রাজনীতি নিষিদ্ধের দাবি জানান।
একই সঙ্গে তিনি অবিলম্বে জামায়াতের সকল সম্পদ বাজেয়াপ্ত করে মুক্তিকামী মানুষের পিছনে ব্যয় করারও দাবি জানান।
তিনি আরো বলেন, যারা জাতীয় ও আন্তর্জাতিকভাবে যুদ্ধপরাধীদের বিচার নিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেয়ার জন্যই আজকের এই সমাবেশ।
এ সময় গণ অবস্থান কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন নৌ পরিবহণ মন্ত্রী শাজাহান খান, সংসদ সদস্য শিরিন আক্তার, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 14 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ