সুরঞ্জিত হিন্দু মৌলবাদ ও উগ্রবাদের পৃষ্ঠপোষক: ওলামা লীগ

প্রকাশিত: 6:51 AM, December 22, 2015

সুরঞ্জিত হিন্দু মৌলবাদ ও উগ্রবাদের পৃষ্ঠপোষক: ওলামা লীগ

police1450376982প্রান্ত ডেস্ক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাম্প্রদায়িকতা, উগ্রবাদ, মৌলবাদের বিরুদ্ধে। অথচ আওয়ামী লীগের উপদেষ্টা সুরঞ্জিত সেনগুপ্ত শুধুই সাম্প্রদায়িকতার পক্ষেই নয়, বরং হিন্দু মৌলবাদ, উগ্রবাদের ধারক বাহক ও পৃষ্ঠপোষক।
বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলে। বিবৃতিতে স্বাক্ষর করেন সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরী।
বিবৃতিতে সুরঞ্জিন সেনগুপ্তকে ইসলাম ও মুসলিম বিদ্বেষী সাম্প্রদায়িক নেতা বলেও আখ্যায়িত করা হয়। আওয়ামী ওলামা লীগ সভাপতি মাওলানা আখতার হোসেন বুখারী (সাহেব পীর সাহেব টাঙ্গাইল), কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরী, সহসভাপতি হাফেয মাওলানা আব্দুস সাত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা হাবীবুল্লাহ রূপগঞ্জী এ যৌথ বিবৃতি দেন।
বিবৃতিদাতারা বলেন, সুরঞ্জিতের আস্কারা পেয়ে আজকে ইসলাম বিদ্বেষী সি আর দত্ত ও তার সাম্প্রদায়িক সংগঠন হিন্দু বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদ এবং তথাকথিত আদিবাসী ফোরাম দেশে মুসলমানদের বিরুদ্ধে পরিকল্পিত বিদ্বেষ ছড়াচ্ছে। তারা বলেন, সাম্প্রদায়িক সংগঠনগুলো ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ এর বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ