এদেশে কোন জঙ্গি তৎপরতা চলতে পারে না: বেনজীর

প্রকাশিত: 10:33 AM, December 21, 2015

এদেশে কোন জঙ্গি তৎপরতা চলতে পারে না: বেনজীর

police1450376982প্রান্ত ডেস্ক:র‌্যাব এর মহা-পরিচালক বেনজীর আহম্মেদ বলেছেন, বাংলাদেশ সৌহার্দ্য-সম্প্রীতির দেশ, শান্তির দেশ, মানবাধিকারের দেশ। এদেশে কোন জঙ্গি তৎপরতা চলতে পারে না। আমরা সম্মিলিত প্রচেষ্টায় জঙ্গি সমূলে উৎপাটন করবো।
একই সঙ্গে যারা মানুষ হত্যার সঙ্গে জড়িত, তাদের সময় থাকতে আইনের কাছে আত্মœসমর্পণের আহ্বান জানান বেনজীর আহম্মেদ। তা না হলে এদেশের ১৬ কোটি মানুষ তাদের খড়ের পয়াল হতে আলপিনের মতো খুজে বের করবে।
সোমবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুরে কাহারোল উপজেলার ঐতিহাসিক কান্তজীর মন্দির পরিদর্শন শেষে অপরাধ প্রতিরোধমূলক সভায় এ কথা বলেন তিনি।
বেনজীর বলেন, জঙ্গীদের কোন ধর্ম নাই। তারা মনে করে মানুষ মেরে ধর্ম প্রতিষ্ঠা করা যায়। কিন্তু খুন হত্যা ও অশান্তি সৃষ্টি করে ধর্ম প্রতিষ্ঠা করা যায় না। ধর্ম যার যার, উৎসব সবার।
দিনাজপুর র‌্যাব-১৩ এর আয়োজনে অনুষ্ঠানে দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি মোহাম্মদ হুমায়ুন কবির, র‌্যাবের -১৩ এর উইং কমান্ডার ফরহাদ মাহমুদ পিএসসি, দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ রুহুল আমীন এবং কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল ফয়সাল।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ