পাঁচ হাজার বন্ধুকে জানভীর আমন্ত্রণ

প্রকাশিত: 11:16 AM, November 27, 2014

পাঁচ হাজার বন্ধুকে জানভীর আমন্ত্রণ

janvi_invitation-1417084633বিনোদন ডেস্ক:নবাগত চিত্রনায়িকা জানভী তার ফেসবুক বন্ধুদের জানেনা এ মন সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।
এম এ রহিম পরিচালিত জানেনা এ মন সিনেমাটি গত ৩১ অক্টোবর সারা দেশে মুক্তি পায়। এরপর থেকেই জানভীর ফেসবুক বন্ধুরা তার সঙ্গে বসে সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করে আসছিলেন। তাই জানভী তার ফেসবুক বন্ধুদের সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।
তিনি স্ট্যাটাসটিতে লিখেছেন, ‘এয়ার হোস্টেস থেকে হঠাৎ করেই হিরোইন হয়ে গেছি। হয়তো আপনাদের ইচ্ছা ও দোয়াতেই এটা সম্ভব হয়েছে।’
জানভী বলেন, এবার ফেসবুকের পাঁচ হাজার বন্ধুদের সঙ্গে বসে তার অভিনীত প্রথম সিনেমাটি দেখতে চান তিনি। পুরান ঢাকার একটি হলে সিনেমাটি আবারো মুক্তি পাচ্ছে। আর তাকে অনেকেই ইনবক্সে লিখেছেন এক সঙ্গে বসে সিনেমাটি দেখার জন্য। তিনি সেই সব বন্ধুদের সম্মান জানিয়ে একদিন হলে যেতে চান।
তবে কবে তিনি সিনেমা দেখবেন এটি এখনও জানাননি।
স্পর্শ টেলিমিডিয়া প্রযোজিত জানে না এ মন সিনেমায় গান রয়েছে মোট ছয়টি। এর মধ্যে একটি আইটেম গান। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন খেয়া এবং আহম্মেদ হুমায়ুন। সংগীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ুন। চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 17 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ