অস্ত্রসহ আটক র‌্যাবের সাজানো নাটক: শিবির

প্রকাশিত: 10:18 AM, December 17, 2015

অস্ত্রসহ আটক র‌্যাবের সাজানো নাটক: শিবির

110227Atok-11প্রান্ত ডেস্ক:ছাত্রশিবিরের নিখোঁজ দুই নেতা আবু যর গিফরী ও সেক্রেটারি ওমর আলীকে র‌্যাব অস্ত্রসহ আটকের যে দাবি করেছে এটাকে সাজানো নাটক বলে মন্তব্য করেছে ছাত্রশিবির।
বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান এ মন্তব্য করেন।
বিবৃতিতে শিবির নেতৃবৃন্দ বলেন, গত ৮ ডিসেম্বর ব্যক্তিগত কাজে ঢাকায় আসার পথে রাজধানীর আব্দুল্লাহপুরে বাস থেকে নামিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাদের অভিভাবকরা সংশ্লিষ্ট থানাসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা ও কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু কেউই তাদের গ্রেপ্তারের কথা স্বীকার করেনি। পরে তাদের সন্ধানের দাবিতে পরিবারের পক্ষ থেকে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন এবং ছাত্রশিবিরের পক্ষ থেকে বিবৃতি ও ১৫ ডিসেম্বর দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।
তারা বলেন, শিবিরের এই দুই নেতাকে গ্রেপ্তারের পর গত ৯ দিন অস্বীকার করায় দেশের সচেতন মহল যখন উদ্বিগ্ন ঠিক তখন আজ র‌্যাব তাদের গ্রেপ্তারের কথা স্বীকার করে এবং এই অন্যায় গ্রেপ্তারকে আড়াল করতে তাদেরকে জড়িয়ে অস্ত্র উদ্ধারের নাটক সাাজিয়ে মিডিয়ার সামনে পেশ করে। শুধু মাত্র ভিন্ন মতের জন্য দুইজন নিরপরাধ ছাত্রকে অন্যায় ভাবে গ্রেপ্তার ও তাদের জড়িয়ে অস্ত্র নাটক সাজিয়ে র‌্যাব তাদের প্রতি জনগণের আস্থাকে আরেকবার প্রশ্নবিদ্ধ করেছে।
তারা আরো বলেন, আমরা দৃঢ়ভাবে বলতে চাই, এসব অস্ত্রের সাথে তাদের কোনো সম্পর্ক নেই, বরং একটি বিশেষ মহলের এজেন্ডা বাস্তবায়ন করতেই পরিকল্পিত ভাবে নাটক সাজানো হয়েছে। যা ঢাকা থেকে গ্রেপ্তারের পর অস্বীকার ও ৯ দিন পর জয়পুরহাটে হাজিরের মাধ্যমে প্রমাণ হয়। এসব পুরোনো সাজানো নাটক দেখতে দেখতে জনগণ বিরক্ত হয়ে গেছে। আমরা অবিলম্বে গ্রেপ্তারকৃত নেতাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা অভিযোগ প্রত্যাহার করে তাদের মুক্তি প্রদানের জন্য আহবান জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ