কূটনীতিকের জঙ্গি সংশ্লিষ্টতার খবর ভিত্তিহীন: পাক দূতাবাস

প্রকাশিত: 11:17 AM, December 16, 2015

কূটনীতিকের জঙ্গি সংশ্লিষ্টতার খবর ভিত্তিহীন: পাক দূতাবাস

110227Atok-11প্রান্ত ডেস্ক:পাকিস্তানের একজন নারী কূটনীতিক বাংলাদেশে জঙ্গি তৎপরতায় জড়িত থাকার খবরের নিন্দা জানিয়েছে দেশটির ঢাকাস্থ দূতাবাস। দূতাবাস থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমের এ সংক্রান্ত প্রতিবেদনগুলো পুরোপুরি ভিত্তিহীন বলে দাবি করা হয়েছে। এর পেছনে ‘অসৎ উদ্দেশ্য’ ও বাংলাদেশকে অস্থিতিশীল করার চক্রান্ত রয়েছে বলেও উল্লেখ করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আমরা জানতে পেরেছি পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) থেকে এই ‘গল্পটি’ সাংবাদিকদের কাছে ছড়ানো হয়েছে এবং কিছু গণমাধ্যম বিষয়টি তদন্ত না করে ওই কূটনীতিকের ছবিসহ তা প্রকাশ করেছে। এর মাধ্যমে কূটনৈতিক রীতিনীতি ও শিষ্টাচারের লঙ্ঘন করা হয়েছে বলেও মনে করছে পাক দূতাবাস।
এর আগে গত সোমবার ঢাকায় পাকিস্তান হাই কমিশনের এক কূটনীতিকের বিরুদ্ধে জঙ্গিদের সঙ্গে যোগসাজশ নিয়ে বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়। পাকিস্তান হাই কমিশনের সেকেন্ড সেক্রেটারি (রাজনৈতিক) পদে কর্মরত ওই কর্মকর্তার নাম ফারিনা আরশাদ।
জঙ্গিদের অর্থায়নে জড়িত সন্দেহে গত জানুয়ারিতে পাকিস্তান দূতাবাসের সহকারী ভিসা কর্মকর্তা মাযহার খানকে বহিষ্কার করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 10 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ