গণতন্ত্রের ছদ্মাবরণে জাতির ঘাড়ে স্বৈরশাসক চেপে বসেছে: জামায়াত

প্রকাশিত: 5:43 AM, December 15, 2015

গণতন্ত্রের ছদ্মাবরণে জাতির ঘাড়ে স্বৈরশাসক চেপে বসেছে: জামায়াত

44574প্রান্ত ডেস্ক:গণতন্ত্রের ছদ্মাবরণে জাতির ঘাড়ে স্বৈরশাসক চেপে বসেছে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ।
সোমবার রাতে মহান বিজয় দিবস উপলক্ষে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।
বিবৃতিতে মকবুল আহমাদ বলেন, জাতি এমন এক সময় মহান বিজয় দিবস পালন করতে যাচ্ছে যখন দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজ করছে। জাতির ঘাড়ে গণতন্ত্রের ছদ্মাবরণে এক স্বৈরশাসক চেপে বসেছে। তারা গণতন্ত্রকে হত্যা করেছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এ অবস্থা থেকে জাতিকে উদ্ধার করার জন্য জাতীয় ঐক্য গড়ে তোলা প্রয়োজন।
তিনি বলেন, আগামী ১৬ ডিসেম্বর ‘মহান বিজয় দিবস’। আমাদের জাতীয় জীবনে এ দিবসটির গুরুত্ব ও তাৎপর্য অপরিসীম। যারা দেশের জন্য জীবন দিয়েছেন এবং মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে অপরিসীম ত্যাগ স্বীকার করেছেন সেই সব বীর মুক্তিযোদ্ধাদের অবদানের কথা আমরা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি ও শহীদদের মাগফিরাতের জন্য আল্লাহর কাছে দোয়া করছি।
জামায়াত আমির বলেন, অগণতান্ত্রিক ও ফ্যাসিবাদী শক্তির বিরুদ্ধে ব্যাপকভিত্তিক জাতীয় ঐক্য গড়ে তুলে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে হেফাজতের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে মহান বিজয় দিবস পালন করার জন্য আমি জামায়াতে ইসলামীর সকল শাখার প্রতি আহ্বান জানাচ্ছি। সেই সাথে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আমি দেশবাসীকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি এবং দেশবাসী সকলের সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ