প্রমাণ হয়ছেে ‘কউে দাবায় রাখতে পারবা না’: প্রধানমন্ত্রী

প্রকাশিত: 10:09 AM, December 12, 2015

প্রমাণ হয়ছেে ‘কউে দাবায় রাখতে পারবা না’: প্রধানমন্ত্রী

NBপ্রান্ত ডেস্ক: প্রধানমন্ত্রী শখে হাসনিা বলছেনে, আমরা সইে জাতি যে জাতি সর্ম্পকে জাতরি পিতা বলছেলিনে, ‘কউে দাবায়া রাখতে পারবা না’, আজকে সেটি প্রমাণতি হয়ছে।শনবিার শরীয়তপুররে পদ্মা সেতুর জাজরিা পয়ন্টেে নদী শাসন কাজরে উদ্বোধন শেষে এক সুধী সমাবশেে তনিি এই কথা বলনে।
শেখ হাসনিা বলছেনে, পদ্মাসেতু নয়িে র্দুনীতির যে অভযিোগ উঠছেলি সটেি ষড়যন্ত্রেরই একটি অংশ।দেশি বিদেশী কোনো ষড়যন্ত্রই পদ্মা সতেুর কাজ বন্ধ করতে পারনি।এখন র্পযন্ত কউে ষড়যন্ত্ররে বষিয়টি প্রমাণ করতে পারনেনি।
প্রধানমন্ত্রী বলনে, র্দুনীতরি অভযিোগ তুলে পদ্মাসতেুর র্অথায়নে বশ্বিব্যাংক আমাদরে নানা র্শত জুড়ে দয়িছেলি। আমি এটি চ্যালঞ্জেকরি।
তিনি বলনে, বড় কাজ করতে গেলে হাত পাততে হবে এই মানসকিতা ভাঙতইে নজিস্ব র্অথায়নে দেশের সবচয়েে বড় এই অবকাঠামো প্রকল্প বাস্তবায়নরে সদ্ধিান্ত নয়িছেলিাম।
আমি চয়েছেলিাম, আমরা পারি আমরা তা দখোব। বাংলাদশেরে মানুষরে কাছ আমি অনকে বেশী সাড়া পেয়েছি। আজ আমরা সেইদিনটিতে এসে পৌঁছেছি।
শেখ হাসনিা বলনে, এ প্রকল্প বাস্তবায়ন হলে একদকিে দক্ষিন অঞ্চলরে অবহলেতি মানুষরে জীবনমানরে উন্নতি হব অন্যদকিে প্রতবিশেী দেশগুলোর সঙ্গে আঞ্চলিক যোগাযোগ বৃদ্ধি পাব।
আওয়ামী লীগরে সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সয়ৈদ আশরাফুল ইসলাম, শল্পি মন্ত্রী আমরি হোসনে আমু, কৃষমিন্ত্রী মতয়িা চৌধুরী, যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদরে, নৌ পরবিহনমন্ত্রী শাজাহান খান, প্রধানমন্ত্রীর উপদষ্টো মশউির রহমান ও ইকবাল সোবহান চৌধুরী সেন প্রধান আবু বেলাল মোহাম্মদ শফউিল হক এবং সাবকে যোগাযোগ মন্ত্রী সৈয়দআবুল হোসনে সুধী সমাবশেে উপস্থতি ছলিনে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 14 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ