ঐশীর জরিমানা স্থগিত

প্রকাশিত: 10:23 AM, December 7, 2015

ঐশীর জরিমানা স্থগিত

Oishi-400x220প্রান্ত ডেস্ক :: মৃত্যুদণ্ডপ্রাপ্ত ঐশী রহমানের আপিল গ্রহণ করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাঁর ২০ হাজার টাকা জরিমানার আদেশ স্থগিত করা হয়েছে।
আজ সোমবার বিচারপতি মোয়াজ্জেম হোসেন ও বিচারপতি বদিউজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট ডিভিশন বেঞ্চে আপিলের শুনানি গ্রহণ করে এ আদেশ দেওয়া হয়।
ঐশী রহমানের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট সুজিত চ্যাটার্জি বাপ্পী। গতকাল রবিবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় ঐশী রায়ের বিরুদ্ধে আপিল করেন তিনি।
সুজিত চ্যাটার্জি বাপ্পী বলেন, ‘আপিল গ্রহণ করায় ঐশীর আপিল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত মৃত্যুদণ্ডের কার্যক্রম স্থগিত থাকবে। আর আদালত ২০ হাজার টাকা জরিমানাও স্থগিত করেছেন।’
এর আগে গতকাল আপিল আবেদন শেষে ঐশীর আইনজীবী মাহবুব হাসান রানা বলেন, ২৫টি যুক্তি দেখিয়ে ২৫ পৃষ্ঠার আপিল আবেদন করা হয়েছে। তিনি দাবি করেন, নিম্ন আদালতে ঐশীর ডিএনএ টেস্ট সঠিক ছিল না। ঐশী অপ্রাপ্তবয়স্ক। তাই তাঁর বিচার হওয়া উচিত শিশু ট্রাইব্যুনালে। যে আদালতে বিচার হয়েছে, তা সঠিক ছিল না।
উল্লেখ্য, পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও তাঁর স্ত্রী স্বপ্না রহমানকে হত্যার দায়ে গত ১২ নভেম্বর ঢাকার ৩ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক সাঈদ আহমেদ রায়ে ঐশীকে মৃত্যুদণ্ডাদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 13 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ