বাসে ছাত্রী লাঞ্ছনা:

প্রকাশিত: 12:11 PM, December 5, 2015

প্রান্ত ডেস্ক:চলন্ত বাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে লাঞ্ছিত করার অভিযোগে গ্রেফতার হওয়া চালকের সহকারী মামুনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।
শনিবার সকালে মামুনকে আদালতে পাঠায় পুলিশ। মামুনের বিরুদ্ধে নারী নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
এর আগে, শুক্রবার দিবাগত রাতে মামুনকে গাবতলী থেকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর জোনের সহকারী কমিশনার মাসুদ আহমেদ বলেন, ঢাকা-মানিকগঞ্জের একটি বাসে লাঞ্ছিত হন ঢাবির ওই ছাত্রী। পরে তিনি বাসের সহকারী মামুনের বিরুদ্ধে দারুস সালাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে তা মামলা হিসেবে গ্রহণ করা হয়। ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত মামুনকে গাবতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।
লিখিত অভিযোগে বলা হয়, শুক্রবার বেলা পৌনে একটার দিকে ওই ঢাবি শিক্ষার্থী নিজের গ্রামের বাড়ি মানিকগঞ্জ থেকে শুকতারা পরিবহনের একটি বাসে চড়ে ঢাকায় আসছিলেন। কিছুদূর আসার পর তার পাশে থাকা যাত্রী নেমে যান। তখন পাশের আসনে বসেন বাসচালকের সহকারী মামুন। সে সময় বাসে মাত্র ১০ থেকে ১২ জন যাত্রী ছিল। একপর্যায়ে বাসচালকের সহকারী মামুন তার সঙ্গে অশালীন আচরণ শুরু করেন। তিনি প্রতিবাদ করলে মামুন গালিগালাজ করতে থাকেন। তারপর ওই ছাত্রী গাবতলী বাসস্ট্যান্ডে নেমে যান। তখনো মামুন তাকে গালিগালাজ করেন। পরে ওই ছাত্রী দারুস সালাম থানায় লিখিত অভিযোগ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ