ইউপিতে নৌকার বাইরে গেলে কঠোর ব্যবস্থা: জাফরউল্ল্যাহ

প্রকাশিত: 6:24 AM, February 1, 2016

ইউপিতে নৌকার বাইরে গেলে কঠোর ব্যবস্থা: জাফরউল্ল্যাহ

সুনাম নিউজ ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্ল্যাহ বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ যাদের মনোনয়ন দেবে তাদের পক্ষে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে কোনো নেতাকর্মী কাজ করলে তার বিরুদ্ধে কঠোর সংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

রবিবার সন্ধ্যায়  ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় এই কথা বলেন।

এসময় তিনি সকল নেতাকর্মীকে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার শপথ করান।

স্থানীয় মৌলভীরচর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বঙ্গবন্দুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। আগামী ২০১৯ সালের মধ্যে দেশের ৯৬ শতাংশ মানুষ বিদ্যুতের আওতায় আসবে।
[the_ad id=”249″]
সভার বিশেষ অতিথি এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ.কে আজাদ তার বক্তব্যে বলেন, বৃহত্তর ফরিদপুর আওয়ামী লীগের ঘাঁটি, এ জেলায় ৫টি সংসদীয় আসন ছিলো। একটি আসন কমিয়ে দেয়ায় এই জেলার পক্ষ থেকে সংসদে আমাদের একজন প্রতিনিধিত্ব হারিয়েছি।

তিনি প্রধানমন্ত্রীর কাছে দাবি জানিয়ে বলেন, আমাদের ফরিদপুর ৪ আসন (চরভদ্রাসন-সদরপুর) কে পূনর্বহাল করে অবহেলিত এ জনপদের মানুষের দুঃখ কষ্টের কথা সংসদে বলার সুযোগ দিন।

সভায় আরও উপস্থিত ছিলেন, আব্দুস সত্তার ফকির, হাফেস কাউসার, শফিউদ্দীন খালাসী, দিপক মজুমদার, ইসহাক মাষ্টার, সত্তার মাস্টার, আজাদ খান, মো. ফারুক হোসেন, মুরাদ হোসেন, বেলায়েত হোসেন রুবেল, মিজানুর রহমান, মাসুদ ফকির প্রমুখ।

জনসভার আগে অতিথিরা ৬১ লাখ ১৯ হাজার টাকা ব্যয়ে মৌলভীরচর উচ্চ বিদ্যালয়ের নর্বনির্মিত ভবন উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 27 বার পঠিত হয়েছে