কিমের পশ্চাদ্দেশ নিয়ে রসিকতায় মাতলেন বেনেডিক্ট!

প্রকাশিত: 12:02 PM, November 20, 2014

কিমের পশ্চাদ্দেশ নিয়ে রসিকতায় মাতলেন বেনেডিক্ট!

tuyj7বিনোদন ডেস্ক: সম্প্রতি কিম কার্দাশিয়ানের পশ্চাদ্দেশ নিয়ে যে ছবিগুলো প্রকাশিত হয়েছে তা নিয়ে পুরো বিশ্বে আলোড়ন তৈরি হয়। অনেকে আবার এই ছবিগুলো নিয়ে হাসাহাসিতেও মেতে ওঠেন । সম্প্রতি ইমিটেশন গেম- সিনেমার অভিনেতা বেনেডিক্ট কাম্বারব্যাচকেও এই ছবিগুলো নিয়ে কৌতুক করতে দেখা যায়।
গত সোমবার ‘দ্যা টুনাইট শো স্টারিং জিমি ফ্যালকন’ এ বেনেডিক্ট কাম্বারব্যাচের দেয়া এক সাক্ষাৎকারে কিমের পশ্চাদ্দেশ নিয়ে কথা উঠলে হাসির রোল পড়ে যায়।
৩৮ বছর বয়সী এই অভিনেতা উপস্থাপক জিমির সাথে একটি খেলায় মেতে ওঠেন । খেলাটি হচ্ছে তিনটি অক্ষর দিয়ে একটি স্টোরি বলতে হবে। এরকম খেলতে খেলতে এক সময় বেনেডিক্টের ওয়ার্ড বলার সময় তিনি বলে ওঠেন , ‘ইউ হ্যাভ গট টু শেক’। এর উত্তরে জিমি বলেন, ‘শেক ইট অফ’। এরপরে বেনেডিক্ট বলেন,’এ বিউটিফুল বিগ’। জিমি এর পর বলে ওঠেন, কিম কার্দাশিয়ান’স বাট। তারপর এক দফা হাসি শেষ হলে বেনেডিক্ট বলেন, ‘মেকস লটস অফ’, জিমি শেষ করেন, ‘মানি ফর কেনি’।
তাহলে বুঝতেই পারছেন তারা দুইজন কী শুরু করেছিল শোটিতে।
প্রসঙ্গত লন্ডনে এই ৩৮ বছর বয়সী অভিনেতাকে অভিনয় জগতে বিশেষ প্রভাব ফেলার জন্য এ বছর ‘ফোকাস দ্য ইন্টারন্যাশনাল স্পটলাইট অন দি ইউকে’ ভ্যারাইটি অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 19 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ