জানেন কি, দীপিকার প্রথম প্রেমিক কে?

প্রকাশিত: 11:14 AM, November 5, 2014

জানেন কি, দীপিকার প্রথম প্রেমিক কে?

2582_untitled-1ডেস্ক রিপোর্ট : একথা সকলেই জানেন যে বলিউডে অভিষেক হওয়ার আগে মডেলিং করতেন দীপিকা। সম্প্রতি দীপিকার কিছু বিতর্কিত ছবি প্রকাশিত হয়ে যায় এক মডেল ও ফ্লপ পার্শ্ব নায়কের সাথে। ছবিগুলো বিতর্কিত এই কারণে যে এখানে দীপিকাকে দেখা যায় অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায়, যা কিনা এখন পর্যন্ত অন্য কোন প্রেমিকের সাথে দেখা যায়নি। হ্যাঁ, ঠিক ধরেছেন। সেই মডেলের নাম উপেন প্যাটেল।
তারপরই এক সাক্ষাৎকারে উপেন প্যাটেলের সঙ্গে তাঁর সম্পর্ক ও খোলামেলা ফটোশুটের বিষয়টি নির্দ্বিধায় স্বীকার করেছেন তিনি। দীপিকা বলেন, আমি উপেনের সঙ্গে ফটোশুট করেছিলাম আর এটা লুকোনোর কিছু নেই। একটা ফ্যাশন ম্যাগাজিনের জন্য আমরা খোলামেলা ফটোশুটটি করেছিলাম। আমি ভালো পরিবার থেকে এসেছি এবং মিডিয়া যা খুশি তাই মনে করতে পারে।
অবশ্য শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করলে তো হবে না। মিডিয়া এটা ভালোই জানে নে দীপিকার প্রেমিকের লিস্টে প্রথম নামটি হলো বলিউডের সেই ফ্লপ অভিনেতা উপেন প্যাটেলর! ‘থার্টি সিক্স চায়না টাউন’, ‘আজব প্রেম কি গজব কাহানি’, ‘নমস্তে লন্ডন’সহ বেশ কয়েকটি সিনেমায় পার্শ্বচরিত্রের অভিনেতা উপেন প্যাটেল বর্তমানে ভারতের আলোচিত টিভি শো ‘বিগ বস ৮’-এর একজন প্রতিযোগী। উপেনের পর রণবীর কাপুর, নিহার পাণ্ডে, সিদ্ধার্থ মালিয়া, রণবীর সিংয়ের সঙ্গেও চুটিয়ে প্রেম করেছেন এই বলিউড অভিনেত্রী। অবশ্য রণবীর কাপুরই ছিলেন দীপিকার সবচাইতে সিরিয়াস প্রেমিক।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 21 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ