লেডি গাগার কাপড়ের বাটন খুলতে শুরু করলেন ভক্ত!

প্রকাশিত: 10:32 AM, October 25, 2014

লেডি গাগার কাপড়ের বাটন খুলতে শুরু করলেন ভক্ত!

imagesচলতি সময়ের আলোচিত সংগীত তারকা লেডি গাগা ২৪ মিলিয়ন ইউএস ডলার দিয়ে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। সম্প্রতি এ বিষয়টি নিয়ে যখন তিনি আলোচনার তুঙ্গে, ঠিক তখনই তার সঙ্গে ঘটলো একটি অনাকাঙ্খিত ঘটনা। সবাইকে চমকে দেয়া গাগা এ ঘটনার মাধ্যমে নিজেই চমকে যান।
সম্প্রতি নিউ ইয়র্কের একটি কনসার্টে পারফর্ম করছিলেন এ তারকা। এটি ছিল তার একক কনসার্ট। এ অনুষ্ঠানে শুরু থেকেই নিজের জনপ্রিয় গানগুলো পারফর্ম করছিলেন তিনি। সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত বরাবরের মতো এখানেও খোলামেলা পোশাকে পারফর্ম করছিলেন গাগা।
এসময় তার বেশ ক’জন ভক্ত স্টেজে উঠে তার সঙ্গে নাচার চেষ্টা করেন। কিন্তু নিরাপত্তা কর্মীদের বাধার কারণে সেটা হচ্ছিল না। তবে লেডি গাগা দর্শকদের মধ্যে থেকে প্রতি গানে পারফরমেন্সের সময় একজন করে ভক্তকে স্টেজে নিয়ে আসেন। সে নিয়মেই একজন মধ্যবয়সী লোক স্টেজে এসে লেডি গাগার সঙ্গে নাচতে থাকেন। তার গালেও ছিল গাগার ট্যাটু। তাই গাগা তার সঙ্গে একটু ঘনিষ্ঠ হয়েই গানের তালে নাচছিলেন।
ঠিক সে সময় গাগার পরা কাপড়ের বাটন খুলতে থাকেন সেই ভক্ত। সঙ্গে সঙ্গে গাগা তাকে সরিয়ে দেন। এমন অনাকাঙ্খিত ঘটনার পর নিরাপত্ত কর্মীদের মাধ্যমে সেই লোককে কনসার্টের বাইরে পাঠিয়ে দেওয়া হয়। সেখানেই সমাপ্তি ঘটানো হয় কনসার্টের। কারণ, লেডি গাগা বিষয়টি নিয়ে বেশ বিব্রত হয়েছিলেন।
আর সে কারণেই গান আর গাইবেন না বলেও ঘোষণা দেন গাগা। এ বিষয়ে তিনি নিজের টুইটার একাউন্টে লিখেছেন, নিউ ইয়র্ক কনসার্ট একটি অনাকাঙ্খিত ঘটনা। এরকম ঘটনা আমার সঙ্গে আর ঘটেনি। সবাইকে নিজ নিজ জায়গা থেকে অন্যকে সম্মান জানানো উচিত। এটাই আমার উপলব্ধি।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 30 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ