ঢাকায় আসছেন বলিউডের সেই সুস্মিতা সেন

প্রকাশিত: 10:23 AM, September 10, 2015

ঢাকায় আসছেন বলিউডের সেই সুস্মিতা সেন

KKKKKবিনোদন ডেস্ক : সাবেক বিশ্ব সুন্দরী মিস ইউনিভার্স সুস্মিতা সেন। বলিউডে সিনেমায় যার রয়েছে অত্যন্ত জনপ্রিয়তা। যার রূপে এবং অভিনয়শৈলিতে মুগ্ধ বিশ্ব। সেই সুস্মিতা সেন এবার আসছেন ঢাকাতে।
আগামী রবিবার তিনি আসছেন বলে নিশ্চিত হওয়া গেছে। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের আমন্ত্রণে তার এ সফর। ঢাকায় পণ্যের প্রচারণায় অংশ নেবেন সুস্মিতা।
জানা গেছে, এদিন তিনি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ফ্যাশন শোতে অংশ নেবেন। মূলত তাকে এতে শো-স্টপার হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে। আয়োজনে বাংলাদেশ ছাড়াও ভারতের বেশ কয়েকজন খ্যাতনামা র‌্যাম্প মডেল মঞ্চে উঠবেন। অনুষ্ঠানটি শুরু হবে সন্ধ্যায়।
সুস্মিতা সেন ২০ বছর আগে ভারতের জন্য প্রথম মিস ইউনিভার্স শিরোপা জিতে আনেন। সৌন্দর্য আর বুদ্ধিমত্তার এ প্রতিযোগিতায় প্রথম হয়ে দেশের সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন এ অনিন্দ্য সুন্দরী।
ভারতের হায়দ্রাবাদে জন্মগ্রহণ করা সুস্মিতা সেনের বলিউডে যাত্রা শুরু ‘দস্তক’ ছবির মাধ্যমে। ‌‌’ম্যায় হু না’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অসাধারণ অভিনয় দক্ষতা দেখান তিনি।
সামাজিক কাজে অংশগ্রহণ ও শিশু দত্তক নেওয়াসহ বেশ কিছু জনহিতকর কাজের জন্য সবসময়ই প্রশংসিত এ তারকা। সুস্মিতা সেন অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে আছে ‌‌’বিবি নম্বর ওয়ান’, ‘ম্যায়নে পিয়ার কিউ নে কিয়া’, ‘ফিজা’, ‘হিন্দুস্তান কসম’, ‘বাওয়াফা’, ‘ইট ওয়াজ রেইনিং দ্যাট নাইট’, ‘দুলহা মিল গিয়া’ প্রভৃতি।
সুস্মিতা এর আগে ২০১১ সালের ডিসেম্বর মাসে ঢাকা ঘুরে গেছেন। সেসময় তিনি একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের দুটি শো’রুম উদ্বোধন করেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ