চিকিৎসার জন্য মুম্বাই নেয়া হচ্ছে স্বীকৃতিকে

প্রকাশিত: 10:24 AM, September 8, 2015

zoniপ্রান্ত ডেস্ক: আগেই গুণী সংগীতশিল্পী শাহনাজ রহমান স্বীকৃতির ব্লাড ক্যানসার ধরা পড়েছে। এতদিন তিনি চিকিৎসাধীন ছিলেন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। এখানে প্রতিদিনই তাকে প্লাটিলেট ও রক্ত দেয়া হয়েছে।
এদিকে আজ উন্নত চিকিৎসার জন্য স্বীকৃতিকে নিয়ে যাওয়া হচ্ছে ভারতের মুম্বাইয়ে। সেখানের হাসপাতালেই চলবে তার পরবর্তী চিকিৎসা।
এদিকে ক্যানসার ধরা পড়ার পর স্বীকৃতি এমনিতেই মানসিকভাবে ভেঙে পড়েছেন। তার চিকিৎসার জন্য দরকার অনেক অর্থ। এ সময় তার পাশে এসে দাঁড়িয়েছেন দেশের সংগীতাঙ্গনের কিংবদন্তি, গুণী ও তরুণ শিল্পীরা।
গত কয়েক দিনে স্বীকৃতিকে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমীন, গাজী মাজহারুল আনোয়ার, আহমেদ ইমতিয়াজ বুলবুল, শওকত আলী ইমন, কবির বকুল, আসিফ আকবর, শফিক তুহিন, মাহমুদ জুয়েল, কনা, দিঠিসহ সংগীতাঙ্গনের অনেকেই। সংগীত সংগঠন আরওয়াইএমবির মাধ্যমে স্বীকৃতির চিকিৎসা ভার নেয়ার ঘোষণা দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। এ সংগঠনের বাইরেও অনেক শিল্পী, গীতিকার, সুরকার, সংগীত সংশ্লিষ্টসহ সাধারণ মানুষও স্বীকৃতির চিকিৎসায় এগিয়ে আসার কথা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে।
এদিকে স্বীকৃতির চিকিৎসার সহযোগিতার জন্য খোলা হয়েছে একটি ব্যাংক একাউন্টও। শাহনাজ রহমান স্বীকৃতি, এস/বি. এ/সি নম্বর, ১১৭.১০১.২৫১৮৫৩ ডাচ্-বাংলা ব্যাংক, উত্তরা শাখায় যে কেউ স্বীকৃতির চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 12 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ