থানায় গিয়ে নায়িকার ফেসবুক আইডি উদ্ধার

প্রকাশিত: 10:12 AM, September 3, 2015

zoniপ্রান্ত ডেস্ক: নবাগত চিত্রনায়িকা প্রিয়ন্তী পরী থানায় অভিযোগ করে তার হারানো ফেসবুক আইডি উদ্ধার হয়েছে। সম্প্রতি তার ফেসবুক আইডিটি হ্যাক হয়। এ বিষয়ে হ্যাকারের বিরুদ্ধে মিরপুর থানায় অভিযোগ করেন তিনি। এর পর সোমবার থেকে হারানো আইডিতে ঢুকতে পারছেন বলে জানিয়েছেন প্রিয়ন্তী।
এ প্রসঙ্গে প্রিয়ন্তী বলেন, ‘মিরপুর থানায় এ বিষয় অভিযোগ করি। এ ছাড়া আমার মামা সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তিনিও বিষয়টি নিয়ে অনেক চেষ্টা করেন। এর পর গতকাল থেকে আমার ফেসবুক আইডিতে ঢুকতে পারছি।’
হ্যাক হওয়া আইডিটি ফিরে পাওয়ার পরও তিনি হ্যাকার চিহ্নিত করা জন্য সব ধরনের চেষ্টা চালিয়ে যাবেন বলে জানিয়েছেন।
প্রিয়ন্তী ‘চ্যানেল আই টপ মডেল-২০১২’ প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ার আসেন। চলচ্চিত্রে আসেন জনপ্রিয় নির্মাতা মুস্তাফিজুর রহমান মানিকের হাত ধরে। চুপি চুপি প্রেম শিরোনামের সিনেমায় প্রিয়ন্তীর বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক সাইমন সাদিক। ইতিমধ্যে সিনেমাটির সকল কাজ সম্পন্ন হয়েছে। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে।
সিনেমাটির নাম প্রথমে ইটিস পিটিস প্রেম থাকলেও পরে পরিবর্তন করে চুপি চুপি প্রেম রাখা হয়। এতে সাইমন ও প্রিয়ন্তী ছাড়াও অভিনয় করছেন আলী রাজ, মিশা সওদাগর, আনিসুর রহমান রিপন, শিমুল খান, সূর্যরাজ প্রমুখ।
মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় আরো একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়ন্তী। এ সিনেমার নাম ভালোবাসি হয়নি বলা।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 14 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ