লাইট-ক্যামেরার সামনে শাবনূর

প্রকাশিত: 7:42 AM, July 31, 2015

zoniবিনোদন ডেস্ক:
দীর্ঘ বিরতির পর ফের আগামী ১ আগস্ট লাইট-ক্যামেরার সামনে ফিরছেন জনপ্রিয় নায়িকা শাবনূর। বদিউল আলম খোকনের ‘পাগল মানুষ’ ছবির একটি গানের শুটিংয়ে অংশ নেবেন তিনি। তার বিপরীতে অংশ নেবেন ছবির নায়ক সাহের খান।
গানটির শুটিং শেষ হলেই ক্যামেরা ক্লোজ হবে ছবিটির। আগামী কোরবানীর ঈদে ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছা রয়েছে প্রযোজনা সংস্থার।
গত সাড়ে তিন বছর আগে এম এম সরকারের পরিচালনায় শুরু হয়েছিল ছবিটির শুটিং। পঞ্চাশ ভাগ শুটিং শেষে এম এম সরকার মারা যাওয়ায় অনেকটা মুখ থুবড়ে পড়ে ছবিটির কাজ।
বদিউল আলম খোকনের পরিচালনায় আবারো ছবিটির শুটিং শুরু হয়। রোমান্টিক অ্যাকশনধর্মী গল্পে শাবনূরকে দেখা যাবে একজন চোরাকারবারীর চরিত্রে। শাবনূর ভারত থেকে অবৈধভাবে মালামাল এনে বিক্রি করে দেশে। সেটা একপর্যায়ে টের পান এক পুলিশ অফিসার। পুলিশ অফিসারের সঙ্গে ঘটে নানা ঘটনা। এভাবেই এগিয়ে যাবে ছবিটিতে শাবনূরের চরিত্র।
ছবিটিতে মোট চারটি গান রয়েছে। গানগুলোতে কন্ঠ দিয়েছেন সুবীর নন্দী, এস আই টুটুল ও ন্যান্সি। গানগুলোর কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। এছাড়াও একটি গানের কথা লিখেছেন আলী আকরাম শুভ। গানগুলোর কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল ও ইমদাদুল হক খোকন। চারটি গানের মধ্যে একটি আইটেম গানও থাকছে ছবিটিতে। গানটিতে পারফর্ম করেছেন জনপ্রিয় আইটেমকন্যা বিপাশা কবির।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 16 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ