দেহব্যবসার দায়ে অভিযুক্ত নায়িকা

প্রকাশিত: 10:30 AM, October 2, 2014

দেহব্যবসার দায়ে অভিযুক্ত নায়িকা

Seytaবিনোদন ডেস্ক : দেহ ব্যবসার দায়ে অভিযুক্ত ভারতের চলচ্চিত্রাভিনেত্রীকে ফের আলোচনায় টেনে আনলেন মকড়ি নির্মাতা বিশাল ভরদ্বাজ। প্রায় এক যুগ আগে এই অভিনেত্রীকে নিয়ে কাজ করেছিলেন তিনি। এবার আবার তাকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন বিশাল।
ভারতের একটি প্রভাবশালী অনলাইন সংবাদমাধ্যম জানিয়েছে, বেশ খানিকটা সময় পেরিয়ে গিয়েছে। এতদিনে তো আসল ঘটনাটাও বেশ থিতিয়ে পড়েছে। ঠিক সেই মুহুর্তে শ্বেতার পক্ষ নিয়ে মুখ খুললেন পরিচালক বিশাল ভরদ্বাজ।
১২ বছর আগে নিজের ছবিতে ছোট্ট শ্বেতা বসুকে সুযোগ দিয়েছিলেন বিশাল। সেই মকড়ি ছবিতে অভিনয় করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন শ্বেতা। সেই তিনিই অর্থসংকটে পড়ে যৌন চক্রে জড়িয়ে পড়েন শ্বেতা। কিন্তু তাতে তার প্রতিভা কোনো অংশে কমেনি বলেই মনে করেন বিশাল। আর তাই শ্বেতার সঙ্গে অদূর ভবিষ্যতে ফের কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন বিশাল।
সম্প্রতি দেহব্যবসার দায়ে হায়দ্রাবাদেরএকটি হোটেল থেকে গ্রেফতার করা হয় শ্বেতাকে। বর্তমানে রিহ্যাবে থাকা শ্বেতা মিডিয়াকে জানান, হাতে কাজ না থাকায় আর্থিক সংকটে পড়ে তিনি এ পথ বেছে নেন। যদিও এর পরে হাতে গোনা ২-৩ জন ছাড়া উল্লেখযোগ্য কেউ শ্বেতার পাশে দাঁড়াতে এগিয়ে আসেনি। কিন্তু অবশেষে মুখ খুললেন বিশাল।
সংবাদমাধ্যমটি আরো বলেছেন, একটি প্রথম সারির সংবাদপত্রে সাক্ষাৎকার দিতে গিয়ে বিশাল জানান, তিনি আবারও শ্বেতার জন্য চরিত্র নির্মাণে আগ্রহী। শ্বেতাকে নিয়ে তিনি চিত্রনাট্য লেখার ইচ্ছাপ্রকাশ করেছেন। একইসঙ্গে জানিয়েছেন, শ্বেতার সঙ্গে যা হয়েছে তা অত্যন্ত দুর্ভাগ্যজনক।
এর পাশাপাশি এই ঘটনাটির জন্য মিডিয়ার তীব্র সমালোচনা করেছেন বিশাল। তার কথায়, ‘এই ঘটনাটিকে মিডিয়া যেভাবে রোমাঞ্চকর করে দেখিয়েছে তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। যারা তার সঙ্গে ছিল তাদের কেন গোপন করা হচ্ছে? কেন সেই শিল্পপতিদের পরিচয় রক্ষা করার চেষ্টা করা হচ্ছে? এই ঘটনার ফলে মিডিয়ার দুমুখো স্বভাবটা সবার সামনে চলে এল।’

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 28 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ