প্রেমিককে ক্যাটরিনার….

প্রকাশিত: 10:26 AM, October 1, 2014

প্রেমিককে ক্যাটরিনার….

Katrina-Kaif-Hot-HD-Wallpapers11বিনোদন ডেস্ক:বলিউডের হার্টথ্রব রণবীর কাপুরের জন্মদিনে প্রেমিকা ক্যাটরিনা কাইফের সারপ্রাইজ বার্থডে পার্টির কথা এখন সকলেই জানে। তবে রূপসী এই অভিনেত্রী বন্ধু আয়ানের সাথে মিলে কেবল পার্টির আয়োজন করেই থেমে থাকেনি, প্রেমিককে উপহার দিলেন দামী ব্র্যান্ডের ঘড়ি।
বলিউড অভিনেতা রণবীর কাপুরকে ১ কোটি রুপি মূল্যের একটি ঘড়ি উপহার দিলেন তার প্রেমিকা ক্যাটরিনা কাইফ। তার এ বিশেষ দিনের সব ঘটনাই মিডিয়া থেকে আড়ালে রাখলেও উপহার দেয়ার ঘটনাটি গোপন রাখতে পারেননি ক্যাটরিনা। রণবীরকে বিশ্বখ্যাত রোলেক্স ঘড়ি উপহার দিয়েছেন ক্যাটরিনা।
প্রেমিকার কাছে থেকে রুপালি রঙের চমৎকার ঘড়িটি উপহার পেয়ে ভীষণ খুশি তিনি, তার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের কাছে ঘড়িটির প্রশংসাও করেছেন। এমনকি, রণবীরকে ওই ঘড়ি হাতে তার অভিনীত ‘তামাশা’ সিনেমার শুটিং স্পটেও দেখা গেছে।
এ বিষয়ে ক্যাটরিনার এক ঘনিষ্ঠ বন্ধু জানান, ক্যাটরিনা তার প্রিয়জনদের উপহার দেয়ার বিষয়ে কখনো কার্পণ্য করেন না। আর উপহারটি যদি হয় প্রেমিকের জন্য, তখন তো তা অন্য মাত্রা পাবেই। তাই ক্যাট রণবীরের পছন্দের ব্রান্ডের সবচেয়ে দামি ঘড়িটিই উপহার দিয়েছেন।
রণবীর কাপুর পরিবারের সঙ্গেই জন্মদিন পালন করলেও ক্যাট সেখানে উপস্থিত ছিলেন। তবে রণবীরের পারিবারিক এ পার্টিতে বলিউডের অন্য কাউকেই নিমন্ত্রণ জানানো হয়নি। ওই দিন রণবীরের পুরো পরিবারের সঙ্গেই ক্যাটরিনা সময় কাটিয়েছেন।
তাই মিডিয়ার চোখ এড়াতেই এ গোপনীয়তা অবলম্বন করেছেন তারা। বর্তমানে ক্যাটরিনা কাইফ ‘ব্যাং ব্যাং’ সিনেমার প্রচারণা চালাচ্ছেন। এতে ক্যাটরিনা ‘কৃশ’ খ্যাত বলিউড অভিনেতা ঋত্বিক রোশনের সঙ্গে জুটি বেঁধেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 23 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ