লিজার পাগলী সুরাইয়ার গানের সিডি উন্মোচন

প্রকাশিত: 6:29 AM, July 16, 2015

লিজার পাগলী সুরাইয়ার গানের সিডি উন্মোচন

zoniপ্রান্ত ডেস্ক:ক্লোজ আপ ওয়ান ২০০৮ এর বিজয়ী সানিয়া সুলতানা লিজার ‘পাগলী সুরাইয়ার’ সিডির মোড়ক উন্মোচন হলো।
আজ মঙ্গলবার দুপুর ১ টায় রাজধানীর ডেইলি স্টার মিলনায়তনে অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস,প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন প্রমুখ।
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে পাগলী সুরাইয়া গানের সিডি আজ থেকে বাজারে আসছে। বক্তরা সকলেই লিজার গান ও কর্মময় জীবনের প্রশংসা করেন।
অনেক গুনে গুণান্বিত ময়মনসিংহের মেয়ে লিজা শুধু জনপ্রিয় কণ্ঠশিল্পীই নয়। তিনি লেখাপড়া,খেলাধূলা সকল ক্ষেত্রেই প্রতিভার স্বাক্ষর রেখেছেন। জনপ্রিয় এই কণ্ঠশিল্পী ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন । জাতীয় পর্যায়ে মেয়েদের বিভাগে বেডমিন্টোনে চ্যাম্পিয়ান হয়েছে । ইতিমধ্যে প্রতিভার স্বাক্ষর রাখছে উপস্থাপনাতেও। বিভিন্ন চেনেলে গুনি এই শিল্পিকে নিয়মিতি উপস্থাপনা করতে দেখা যাচ্ছে।
শুধু শিল্পী হিসেবে নয়। জনহিতকর কাজেও সময় দিচ্ছেন নতুন প্রজন্মের মেধাবী এই শিল্পী। বিশেষ করে পথ শিশুদের লেখা- পড়ায়ও সহযোগিতা করছেন। যা অন্যান্য সিনিয়র শিল্পীদের অনুকরণীয় হতে পারে বলে অনেকে মনে করেন।
উল্লেখ্য, অ্যালবামটি সানিয়া সুলতানা লিজার দ্বিতীয় একক অডিও অ্যালবাম। আধুনিক গানের এ অ্যালবামটিতে ১১টি গান রয়েছে। এর মধ্যে দুটি ডুয়েট গানে লিজার সঙ্গে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী আসিফ আকবর ও আরফিন রুমি।
অ্যালবামটির গানের কথা লিখেছেন জাহিদ আকবর, জীবন, শফিক তুহিন, মেহফুজ, দীপ ও তুষার। এছাড়া অ্যালবামটিতে সুর ও সংগীত আয়োজন করেছেন নকীব খান, আরফিন রুমি, জুয়েল মোর্শেদ, মুশফিক লিটু, ফুয়াদ নাসের বাবু, জে কে অমিত ও বেলাল খান।
অ্যালবাম প্রসঙ্গে শিল্পী লিজা বলেন, আজ আমার জীবনের একটি আনন্দময় দিন। অ্যালবামটি করতে অনেক কষ্ট করেছি । আশা করি অ্যালবামের প্রতিটি গান দর্শকের ভাল লাগবে। অনেক সময় নিয়ে বেছে গানগুলো করেছি। শুধু একটি কথা বলতে পারি দর্শকরা নিরাশ হবে না।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 14 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ