প্রেমে পড়লেন আকর্ষণীয় সানি?

প্রকাশিত: 10:42 AM, September 29, 2014

প্রেমে পড়লেন আকর্ষণীয় সানি?

sunnl-leoneবিনোদন ডেস্ক: ববি খান পরিচালিত আগামী সিনেমা ‘লীলা’৷সিনেমাতে রানির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আকর্ষণীয় সানিকে৷ এখবর পুরোনো হলেও নতুন খবর হল এই সিনেমার শুটিং করতে গিয়ে সানি প্রেমে পড়ে গেছেন। তবে কার প্রেমে পড়লেন আবেদনময়ী সানি লিওন।
সিনেমার শুটিং হয়েছে মরু শহর রাজস্থানের বিভিন্ন এলাকায়। শুটিং চলাকালীন ভারতীয় সৌন্দর্য্যের প্রেমে পড়লেন পর্ণ বিউটি সানি লিওন৷পর্ণস্টার থেকে এখন বলিউড অভিনেত্রীর তকমা লেগেছে সানির গায়ে।
রাজস্থানে শুটিং করতে গিয়ে ‘লীলা’ স্টার সানি লিওন বলেন, ভারতে এসে প্রথমবার এত সুন্দর জায়গা দেখলেন।সেখানকার ঐতিহাসিক দর্শনীয় স্থানগুলির প্রতি আকৃষ্ট হয়েছেন তিনি। অন্যান্য সময় শুটিংয়ের ক্ষেত্রে সারাক্ষণ সিনেমার কাজেই ব্যস্ত থাকতে হয়, কিন্তু এবার এখানে আসা ভ্রমনকারী দের বেশ পছন্দ হয়েছে সানির। শুটিং চলাকালীন সারাক্ষণ প্রচন্ড গরমে রোদের মধ্যে থাকতে হয়েছে। তবে পরিমান মতো জল পান করে সবাই সুস্থই আছে।
‘লীলা’ সিনেমাটি প্রজোযনা করেছেন ভূষণ কুমার। এই সিনেমাতে আবেদনময়ীর খোলস ছাড়িয়ে সম্পূর্ণ নতুন লুকে পর্দায় আসবেন সানি। কিন্তু এই xxs64VCWFI_7313মেকওার সানি ফ্যানদের মনোপ্পুত হবে কিনা সেটা তো সিনেমা মুক্তির পরই বোঝা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 21 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ