একাকী পরীকে যা বললেন শাকিব

প্রকাশিত: 6:31 AM, June 23, 2015

একাকী পরীকে যা বললেন শাকিব

zoniপ্রান্ত ডেস্ক:১৭ জুন সন্ধ্যায় বিএফডিসির ১ নাম্বার ফ্লোরে চলছিল শুটিং শুরুর প্রস্তুতি। তখনও জ্বলেনি শুটিং সেটের আলো। ক্যামেরাও বন্ধ। সে সময় শুটিং সেটে সাধারণের প্রবেশ নিষেধ। তা আগেই জানিয়ে দিয়েছেন নিরাপত্তা কর্মিরা। তবে সাংবাদিকদের ক্ষেত্রে নিয়ম শিথিল। তারা সংবাদ সংগ্রহের প্রয়োজনে সেটে প্রবেশ করতেই পারেন। সেই সুবাদে সেটে প্রবেশ করেই চোখে পড়ল শাকিব খান ও পরীমনিকে।
দূর থেকে তাদের দেখা যাচ্ছিল সেটের কেন্দ্রবিন্দুতে বসে শাকিব খান ও পরীমনি। কান খাড়া করতেই শোনা গেল শাকিব খান পরীমনিকে বলছেন, ‘আকাঁশ ভরা চাঁদের আলো দেখতে তোরে লাগে ভালো, তুই যে আমার জানেরই জান’। এর পর কিছু সময় থামলেন। আবার শাকিব খানকে বলতে শুনলাম তিনি আগের কথার পুর্নরাবৃত্তি করেছেন পরীর কাছে। এমন কথা শুনে মনে প্রশ্ন জাগতেই পারে, কি এর রহস্য!
খানিক বাদেই রহস্যের জট খুলল। যখন নির্মাতা এস এ হক অলিক ডিসপ্লের সামনে বসে লাইট-ক্যামেরা চালু করার নির্দেশ দিলেন। তার নির্দেশনা মেনে সাউন্ড সিস্টেমে বেজে উঠলো ইমরান-নওমীর গাওয়া ‘আকাঁশ ভরা চাঁদের আলো দেখতে তোরে লাগে ভালো, তুই যে আমার জানেরই জান’। এ গানের সঙ্গে নাচতে নাচতে ঠোঁট মিলালেন শাকিব-পরী। তখন আর বুঝতে বাকি থাকলো না, শাকিব কেন শুটিং শুরুর আগে পরীকে এসব কথা বলেছিলেন!
আদতে এটি ছিলো শাকিব-পরীর শুটিংয়ের পূর্ব প্রস্তুতি। গানের শিরোনামের কথাগুলো রপ্ত করতেই শাকিব, পরীকে কথাগুলো বলছিলেন।
১৭ জুন বিএফডিসিতে এস. এ. হক অলিক পরিচালিত আরো ভালোবাসবো তোমায় সিনেমার একটি গানের শুটিং করা হয়। এ গানটির কাজ শেষ করেই সিনেমার ক্যামেরা ক্লোজ করা হবে বলে জানান নির্মাতা।
এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক এস এ হক অলিক বলেন, ‘ইতিমধ্যে সিনেমার সকল শুটিং, ডাবিং শেষ হয়েছে। এখন এ গানটির কাজ শেষ করেই সিনেমাটি সেন্সরে জমা দিব। সব কিছু ঠিক থাকলে আসছে রোজার ঈদেই সিনেমাটি মুক্তি দিতে চাচ্ছি।
সিনেমাটি প্রসঙ্গে পরীমনি বলেন, ‘চমৎকার একটি কাজ শেষ করলাম। এবারের ঈদে দর্শকদের জন্য চমক হিসেবে থাকবে আরো ভালোবাসবো তোমায়। সিনেমাটি নিয়ে আমি অনেক আশাবাদী।’
খোরশেদ আলম খসরু প্রযোজিত সিনেমাটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক নিজেই। অন্যান্য গানে কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, পড়শি, এস আই টুটুল, কোনাল ও হৃদয় খান। সংগীতায়োজন করেছেন ইমন সাহা।
এ চলচ্চিত্রের মাধ্যমে দ্বিতীয়বারের মতো শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন পরীমনি। এর আগে শফিক হাসানের ধূমকেতু সিনেমায় অভিনয় করেন শাকিব-পরী।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 12 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ