বিনোদন শাকিব-অপুর ‘লাভ ম্যারেজ’

প্রকাশিত: 8:58 AM, June 11, 2015

বিনোদন শাকিব-অপুর ‘লাভ ম্যারেজ’

zoniশাকিব-অপু জুটির লাভ ম্যারেজ সিনেমাটি এবারের রোজার ঈদে মুক্তি দিতে আগ্রহী পরিচালক ও প্রযোজক। তাই তাড়াহুরো করে চলছে সিনেমাটির নির্মাণ কাজ। ইতিমধ্যে সিনেমাটির দুটি গান ছাড়া, অন্যান্য সব দৃশ্যের শুটিং ও ডাবিং সম্পন্ন হয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন শাহিন সুমন।
গত ১০ জুন থেকে বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রের আশেপাশে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু করা হয়েছে। এ লটে দুটি গানের কাজ শেষ করবেন বলে নির্মাতা শাহিন সুমন জানিয়েছেন রাইজিংবিডিকে। ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে গানের দৃশ্যায়ন করা হবে বলে তিনি জানান।
এ প্রসঙ্গে শাহিন সুমন রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমাটির শুটিং ডাবিং এবং সম্পাদনার কাজ শেষ করেছি। এখন দুটি গানের কাজ বাকি আছে। এগুলো শেষ করেই সেন্সরে জমা দিব। আজ বৃষ্টির কারণে শুটিং বন্ধ আছে।’
তিনি আরো বলেন, ‘আমি সবসময় প্রেমের সিনেমা নির্মাণ করতে পছন্দ করি। দর্শকদের ভিন্ন ধরনের গল্পের সিনেমা উপহার দেয়ার চেষ্টা করি। এ সিনেমায় শাকিবকে পুরান ঢাকার একজন ছেলে হিসেবে দেখা যাবে। সে বাপ-দাদার ঐতিহ্য ধরে রেখে সাদা শার্ট, লুঙ্গি পরে চলাফেরা করে। কথা বলে ঢাকাই ভাষায়। শাকিব কিছুতেই তার পুরান ঢাকার সাজপোশাক বদলাতে চায় না। এটা নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের টক-মিষ্টি-ঝাল লড়াই দেখা যাবে এই চলচ্চিত্রে।’
তাপশী ঠাকুর প্রযোজিত এ সিনেমাটির শুটিং শুরু হয়েছে এ বছরের ১০ মার্চ থেকে। শাকিব খান, অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চুসহ আরো অনেকে।
আসছে ঈদে লাভ ম্যারেজ ছাড়াও শাকিব অভিনীত আরো দুইটি সিনেমা- ভালোবাসবো তোমায় এবং মেন্টাল মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ