আইটেম গানেও এখন অশ্লীলতা

প্রকাশিত: 10:29 AM, September 23, 2014

আইটেম গানেও এখন অশ্লীলতা

imagesবিনোদন ডেস্ক :র্তমান চলচ্চিত্র নির্মাণ করলে তাতে আইটেম গান থাকতেই হবে। তা না হলে নাকি ব্যবসা সফল হয় না। এমনটাই বলে থাকেন প্রযোজক, পরিবেশকরা।
তাই নির্মাতারাও ব্যবসার কথা ভেবে ধুমধাড়াক্কা আইটেম গানের বন্যা বইয়ে দিচ্ছেন চলচ্চিত্রে। কিন্তু এসব আইটেম গানের নামে অনেকেই নিরবে চলচ্চিত্রে অশ্লীলতার চর্চা শুরু করেছেন।
২২ সেপ্টেম্বর উত্তরার মন্দিরা শুটিং বাড়িতে চলছিল শফিকুল ইসলাম খান পরিচালিত নতুন ছবি ‘অচেনা হৃদয়’ এর আইটেম গানের শুটিং। যদিও নির্মাতা এরই মাঝে কয়েকবার তার নাম পরিবর্তন করেছেন, কখনো এস আই খান, কখনো শফিকুল ইসলাম নামে তিনি হাজির হয়েছেন।
তার ছবির ক্ষেত্রেও ব্যতিক্রম ঘটেনি। ‘নিঃশব্দ আর্তনাদ’ নামে এই ছবিটির শুটিং শুরু করেছিলেন তিনি এখন এর নাম ‘অচেনা হৃদয়’।
সে যাই হোক, আইটেম গানের শুটিং শুরু হয়েছিল ২২ সেপ্টেম্বর সকাল থেকেই। আইটেম গার্ল হিসেবে নাচছেন সাদিয়া আফরিন। নাচ তো নয় যেন শরীর দেখানোই ছিল তার মূল উদ্দেশ্য। তার বললে ভুল হবে, এটা পরিচালকের আবদার।
‘মন আমার কোনো কথা শুনে না, কিছুতেই বেঁধে রাখা যায় না, খনে খনে ধরে সে বায়না, কি করি কি করি উপায় বলো না, গুরু সহে না যাতনা’ এই শিরোনামের গানে সাদিয়া আফরিন তার সকল যাতনা প্রকাশ করলেন শরীর দেখিয়ে। রুচিশীল যে কোনো দর্শক এই নাচ দেখলে ভুলেও আর হলমুখি হবেন না।
গানটি লিখেছেন ও সুর করেছেন পিন্টু ঘোষ। আর এতে কণ্ঠ দিয়েছেন সূবর্ণা। ফিল্ম লাইফ ফ্যাক্টরি প্রযোজিত এ চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, ইমন, প্রসুন আজাদ, এ বি এম সুমন, শর্মিলী আহমেদ, সুব্রত, রেহানা জলি, টাইগার রবি প্রমুখ।
এ ছবিতে গান গেয়েছেন পিন্টু ঘোষ, বেলাল খান ও পিন্টু ঘোষ, কোনাল, নওমী, সুকণ্যা, শামীম, ইভা।
ঢাকা, সিলেট, ময়মনসিংহ, গাজিপুরসহ দেশের বিভিন্ন জায়গায় ছবিটির দৃশ্য ধারণের কাজ হয়েছে। আগামী মাসে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানের।
কিন্তু প্রশ্ন হলো আইটেম গানের নামে এ ধরণের অশ্লীল নাচ দিয়ে কি নির্মাতা দর্শক টানতে পারবেন। চলচ্চিত্রের দর্শক আর যাত্রা প্যান্ডেলের দর্শক কি এক? এ প্রশ্নটা থাকলো নির্মাতার কাছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংবাদটি 26 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ